অনবদ্য লড়াই করেও অজিদের বিরুদ্ধে পরাজিত হল বাংলাদেশ


শুক্রবার,২১/০৬/২০১৯
344

বাংলা এক্সপ্রেস---

নিজস্ব প্রতিবেদন; দ্বিতীয় ইনিংসে প্রাণপন চেষ্টা করেও, অজিদের দেওয়া ৩৮২ রানের লক্ষ্যে পৌঁছাতে পারল না বাংলার টাইগাররা। বৃহস্পতিবার  ট্রেন্ট ব্রিজে মুখোমুখি হয়েছিল  অস্ট্রেলিয়া  ও বাংলাদেশ । এদিন প্রথমে ব্যাট করে দুর্দান্ত শুরু করে অজি দুই ওপেনার। অ্যারন ফ্রিঞ্চ ও অয়ার্নার এর জুটিতে ভর করে বড় রানে পৌঁছায় অস্ট্রেলিয়া। এদিন শুরু থেকেই দুরন্ত ফর্মে দেখা যায় অজি ওপেনার ডেভিড ওয়ার্নার কে। এদিন বাংলাদেশের বোলারদের বিরুদ্ধে ঝোড়ো ইনিংস খেলতে দেখা যায় ওয়ার্নারকে। ১৪৭ বলে ১৬৬ রান করেন ডেভিড অয়ার্নার। এদিন তাঁর ইনিংসে ছিল ১৪ টি ৪ ও ৫টি ছয়। শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে ৩৮১ রানে পৌঁছায় অস্ট্রেলিয়া। জবাবে ব্যট করতে নামে  বাংলাদেশ ।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শাকিবের অনবদ্য ইনিংস ক্রিকেট বিশ্বের নজর কেড়েছে। অস্ট্রেলিয়া ম্যাচেও টাইগার শিবির তাকিয়ে ছিল সেই  মুহূর্তে বিশ্বের সেরা অলরাউন্ডারের দিকেই। ৪১ বলে ৪১ রান করে শাকিব ফিরে যান মার্কাস স্টোয়নিসের স্লোয়ারে । ৯৭ বলে ১০২ রানের দুরন্ত ইনিংস উপহার দেন মুশফিকুর। কিন্তু শেষ রক্ষা হল না বিশাল রানের পাহাড় মাথায় নিয়ে এদিন লক্ষ্যে পৌঁছাতে পারল না বাংলার টাইগাররা।

তবুও এই ম্যাচে হাল ছাড়েনি বাংলাদেশ, সমানে লড়াই দিয়ে গেছে অজিদের বিরুদ্ধে। শেষ পর্যন্ত ৩৩৩ রানে শেষ হয় বাংলাদেশের ইনিংস। কিন্তু এদিন মুশফিকুর ৯৭ বলে ১০২ রানের দুরন্ত ইনিংস মুগ্ধ করেছে ক্রিকেট প্রেমীদের। অল্পের জন্য লক্ষ্যে পৌঁছাতে এদিন ব্যার্থ হল তারা।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট