অশান্ত এখনও ভাটপাড়া, ১৪৪ ধারার মধ্যেই ফের বোমা ছুড়ল দুষ্কৃতীরা


শনিবার,২২/০৬/২০১৯
338

অশান্ত এখনও ভাটপাড়া। ১৪৪ ধারার মধ্যেই ফের বোমা ছুড়ল দুষ্কৃতীরা।১৪৪ ধারাতেও বোমাবাজি ও গূলির রেস কাটনি ভাটপাড়ায়, বিজেপির বিক্ষোভে অবরোধের শিকার বিটি রোড। এখনও পর্যন্ত অশান্তির কবলে ভাটপাড়া। গত দু দিন ধরে টানা উত্তেজনার পর আজও কাঁকিনাড়া বাজারে দুই বাইকআরোহী বোমা ছুড়ে পালায় তবে বোমাটি না-ফাটার কারণে হতাহত হননি কেহ।খবর পেয়েই ঘটনাস্থলে যায় বিশালপুলিশবাহিনী।অন্যদিকে অশান্তির কারণে পুলিশের বিরুদ্ধে অভিযোগ এনে ব্যারাকপুর কমিশনারেটের সামনে বিক্ষোভে সামিল বিজেপি।

বিজেপির অবরোধে যান চলাচলে বিঘ্ন ঘটল। অশান্তির পরিবেশ ভাটপাড়া এমন অবস্থায় পৌঁছায় যে আইনশৃঙ্খলা লঙ্ঘনের পরিস্থিতি পর্যায়ে তাই বৃহস্পতিবারই ১৪৪ ধারা জারি করা হয়েছিল। তবে তারই মধ্যে শুক্রবার সকালে কাঁকিনাড়া বাজারে বোমা ছুড়ে পালায় দুই বাইকআরোহী। তবে বোমাটি না-ফাটায় কেউ হতাহত হননি। খবর পেয়েই ঘটনাস্থলে যায় বিশাল পুলিশবাহিনী। আর বম্ব ডিসপোজাল স্কোয়াড যায়। পুলিশকে বিক্ষোভের মুখে পড়তে হয় স্থানীয় মানুষের কাছে। আতঙ্কে গোটা এলাকা স্তব্ধ হয়ে গিয়েছে।বিজেপি সাংসদ অর্জুন সিং-এর নেতৃত্বে ওঠে জয় শ্রী রাম স্লোগান।

বিক্ষোভে অবরুদ্ধ হয়ে পড়ে বিটি রোডের একাংশ।পুলিশক হুমকির সুরে অর্জুন বলেন, ডিজির সামনেই গুলি চলছে। IPS অফিসারদের বলছি, একদিন দেখবেন নীচুতলার পুলিশকর্মীরাই আর আপনার সঙ্গে থাকবে না। আপনারও পরিবার আছে। একদন দেখবেন সবাই পাশ থেকে সরে গিয়েছে, আপনি একা পড়ে গিয়েছেন। গতকাল গুলি মারার কৈফিয়ত্‍‌ আপনাদের দিতে হবে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট