ম্যাঞ্চেস্টারে ওয়েস্ট ইন্ডিজকে পরাজিত করল ভারত


শুক্রবার,২৮/০৬/২০১৯
280

বাংলা এক্সপ্রেস---

নিজস্ব প্রতিবেদন ঃ বৃহস্পতিবার ম্যাঞ্চেস্টারে মুখোমুখি হয়েছিল ওয়েস্ট ইন্ডিজ বনাম ভারত। এদিনের ম্যাচ নিয়ে উত্তেজনা ছিল তুঙ্গে। এদিন টসে জিতে প্রথমে ব্যাটিং এর সিদ্ধান্ত নেয় ভারতীয় দল। এদিন ভারতের হয়ে ওপেনিং করতে নামেন রোহিত শর্মা ও কে এল রাহুল। কে এল রাহুল করেন ৬৪ বলে ৪৮ রান, অপরদিকে রোহিত শর্মা ২৩ বলে ১৮ রান করেন।

 

এরপর ম্যাচের হাল ধরেন অধিনায়ক বিরাট কোহলি , এদিন তার ব্যাট থেকে আসে ৭২ রান। শেষ পর্যন্ত মাহেন্দ্র সিং ধোনির ৫৬ রান ও হার্দিক পান্ডিয়ার ৪৬ রানের ইনিংসে উপর ভিত্তি করে ২৬৮ রানে থামে ভারতের ইনিংস। জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই দিশা হারিয়ে ফেলে ক্যারিবিয়ানরা। ভারতীয় বোলারদের দাপটের সামনে কার্যত তাসের ঘরের মতোই ভেঙে পড়ে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং লাইন-আপ।  ক্যারিবিয়ান দলে প্রথম আঘাত হানেন ভারতের মহম্মদ সামি।

 

এই ম্যাচেও রান পেলেন না টি টোয়েন্টীর বাদশা। স্বাভাবিক ভাবে এরপর কিছুটা চাপে পরে যায় ক্যারিবিয়ানরা। এরপর একের পর এক উইকেট হারিয়ে লক্ষ্যে পৌছাতে ব্যার্থ হয় তারা।  শেষ পর্যন্ত মাত্র ১৪৩ রানে শেষ হয় ওয়েস্ট ইন্ডিজের ইনিংস। ম্যাঞ্চেস্টারে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে অনবদ্য জয় পেল ভারতীয় দল। সেমিফাইনালে যাওয়ার পথ কার্‍্যত নিশ্চিত করল টিম ইন্ডিয়া।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট