ব্রডব্যান্ড গ্রাহকদের একগুচ্ছ সুবিধা দিতে শুরু করল Airtel


রবিবার,৩০/০৬/২০১৯
721

বাজারে টিকে থাকতে আর নিজের গ্রাহক ধরে রাকতে প্রতিদিন নতুন নতুন প্ল্যান নিয়ে হাজির হয়েছে Airtel। কোম্পানির কাস্টোমার রিওয়ার্ড প্রোগ্রাম #AirtelThanks এর অধীনে তাঁদের ব্রডব্যান্ড গ্রাহকদের একগুচ্ছ সুবিধা দিতে শুরু করল Airtel।এতো দিন শুধু মাত্র প্রিপেড আর পোস্টপেড গ্রাহদের জন্য Airtel এই সুবিধা পাছিল এবার V-Fiber ব্রডব্যান্ড গ্রাহকরাও #AirtelThanks-এর বেনিফিট ওঠাতে পারবেন। এবার থেকে সব V-Fiber গ্রাহককে বিনামূল্যে Netflix, Amazon Prime, Zee5 আর Airtel TV ব্যবহার করতে দেবে Airtel।AirtelThanks-এর বেনিফিট পাওয়া যাবে তিনটি V-Fiber ব্রডব্যান্ড প্ল্যানে। এই প্ল্যানগুলির সাথে থাকছে সাথে থাকছে তিন মাসের Netflix সাবস্ক্রিপশন, এক বছর Amazon Prime সাবস্ক্রিপশন, ফুল আক্সেস Zee5 আর Airtel TV Premium সাবস্ক্রিপশন।

1,099 টাকার ব্রডব্যান্ড প্ল্যানে 100 Mbps স্পিডে মাসে 300GB ডেটা ব্যবহার করা যাবে। সাথে থাকছে ডেটা রোল ওভারের সুবিধা। এছাড়াও যারা এই প্ল্যানের জনয় সাইনআপ করবেন তারা পেয়ে যাবেন 500GB একবারের বোনাস ডেটা।

1,599 টাকার V-Fiber প্ল্যানে 300 Mbps স্পিডে মাসে 600 GB ডেটা ব্যবহার করা যাবে। সাথে থাকছে মাসিক ডেটা রোল ওভারের সুবিধা। এছাড়াও একবার 1000 GB বোনাস ডেটা পাবেন গ্রাহক।

1,999 টাকার V-Fiber প্ল্যানে 100 Mbps স্পিডে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট