ইংল্যাণ্ডের কাছে পরাজিত হল বিরাট বাহিনী


সোমবার,০১/০৭/২০১৯
298

বাংলা এক্সপ্রেস---

নিজস্ব প্রতিবেদন ঃ রবিবারের হাইভোল্টেজ ম্যাচে ভারতকে পরাজিত করে দারুনভাবে সেমিফাইনালের লড়াইয়ে ফিরে এল ইয়ন মর্গানরা। এদিন প্রথমে টসে জিতে ব্যাটিং এর সিদ্ধান্ত নেয় ইংল্যাণ্ড দলের অধিনায়ক ইয়ন মর্গান। শুরু থেকেই দুর্দান্ত ছন্দে দেখা যায় ইংল্যাণ্ড দলকে। দুই ওপেনার জনি বেয়ারস্টো ও জেসন রয় শক্তপোক্ত ভিত তৈরি করে দিয়েছিলেন। ওপেনিং জুটিতে আসে ১৬০ রান। স্বাভাবিক ভাবে এই জুটির স্কোর প্রথম থেকেই বড় রানের ইঙ্গিত দিচ্ছিল। জনি বেয়ারস্টো  ১০৯ বলে ১১১ রানের ইনিংস খেলেন । ইংল্যাণ্ডের টপ অর্ডার ব্যাটিং লাইন আপে ভর করে ৩৩৭ রানে থামে মর্গানদের ইনিংস।

 

এদিন ভারতের হয়ে বল হাতে আবারও সফল হলেন মহম্মদ সামি , ইংল্যাণ্ডের বিরুদ্ধে তিনি তুলেন ৫টি উইকেট। ক্রিকেট বিশেষজ্ঞদের মতে স্বপ্নের ফর্মে রয়েছেন ভারতের অন্যতম এই পেসার। এছাড়া একটি করে উইকেট নেন যশপ্রীত বুমরা ও কুলদীপ যাদব।

 

পাহাড় সমান রান তারা করতে নেমে শুরুতেই ফিরে যান ভারতের অন্যতম ওপেনার কে আল রাহুল। এরপর ম্যাচের হাল ধরেন বিরাট কোহলি। কোহলি ও রোহিত জুটি ভারতকে লক্ষ্যে পৌঁছে দেওয়ার চেস্টা করে। এদিন ভারত অধিনায়কের ব্যাট থেকে এসে ৬৬ রান, কোহলি ফিরে যেতেই ম্যাচের হাল ধরেন ভারতের হিট ম্যান। ইংল্যাণ্ডের বিরুদ্ধে এদিন তিনি সেঞ্চুরী করেন এদিন তাঁর ব্যাট থেকে আসে ১০২ রান। এরপর হার্দিক পান্ডিয়া ও ঋশভ পন্থ কিছুটা লড়াই চালানোর চেস্টা করলেও শেষ রক্ষা হল না ।শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে ৩০৬ রানে থেমে যায় ভারতের ইনিংস। দুর্দান্ত লড়াই করেও পরাজিত হল ভারত। বিশ্বকাপে ইংল্যাণ্ডের কাছে থমকাল ভারতের বিজয়রথ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট