সেঞ্চুরি করলেন ‘হিটম্যান’ ৩১৪ রানে থামল ভারতের ইনিংস,


মঙ্গলবার,০২/০৭/২০১৯
228

বাংলা এক্সপ্রেস---

নিজস্ব প্রতিবেদন ঃ আজ এজবাস্টনে মুখোমুখি হয়েছে ভারত বনাম বাংলাদেশ। বিশ্বকাপের অন্যতম হাইভোল্টেজ ম্যাচ এটি। এদিন টসে জিতে প্রথমে ব্যাটিং এর সিদ্ধান্ত নেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। এদিন রোহিতের সাথে ওপেন করতে নামেন কে এল রাহুল। দুর্দান্ত শুরু করেন বাংলাদেশের বিরুদ্ধে ভারতের দুই ওপেনার। এদিন প্রথম থেকেই দুরন্ত ছন্দে দেখা যায় টিম ইন্ডিয়ার হিট ম্যানকে। বাংলাদেশের বোলারদের বিরুদ্ধে শুরু থেকেই মারমুখি মেজাজে দেখা যায় রোহিতকে।

 

এদিন  ৯২ বলে রাহুল ৭৭ রান করেন। রোহিতের সঙ্গে ১৮০ রানের পার্টনারশিপ গড়ে তোলেন  ওপেনিং জুটিতে। এছাড়া আজও রোহিতের ব্যাট থেকে আসে আরো একটি সেঞ্চুরী। বাংলাদেশের বোলারদের বিরুদ্ধে মারমুখি মেজাজে দেখা যায় হিট ম্যানকে । ৫টি ছয় ও ৭টী ৪ দিয়ে সাজানো ছিল তাঁর ইনিংস। পরপর দুই ম্যাচে সেঞ্চুরী করলেন তিনি। ভারতীয় হিসেবে এক বিশ্বকাপে সব চেয়ে বেশি সেঞ্চুরির নজির গড়লেন এজবাস্টনে  ‘হিটম্যান’। এদিন ৯২ বলে ১০৪ রান করেন তিনি। রোহিতের অপ্রতিরোধ্য ইনিংস আজও নজর কাড়ল ক্রিকেট প্রেমীদের। সাথে সাথে চলতি বছর একদিনের ক্রিকেটে এক হাজার রান হয়ে গেল ভারতীয় দলের হিটম্যানের।

 

এরপর ম্যাচের হাল ধরেন ভারতের অধিনায় কোহলি। এদিন তিনি ২৬ রান করে আউট হয়ে যান। ঋশভ পান্থকে এদিন দুর্দান্ত ছন্দে দেখা যায় ।বাংলাদেশের বিরুদ্ধে এদিন ঝোড়ো ইনিংস খেলতে দেখা যায় এই তরুন তারকা ক্রিকেটারকে। এদিন তাঁর ব্যাট থেকে আসে ৪৮ রান। শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে ৩১৪ রানে থামল ভারতের ইনিংস। জবাবে ব্যাট করতে নেমছে বাংলাদেশ। শুরুতেই ২ টি উইকেট হারিয়েছে বাংলাদেশ। প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের স্কোর ১০২-২।

 

 

 

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট