এবার দেশজুড়ে জিও JioGigaFiber পরিষেবা আনতে চলেছে মুকেশ আম্বানির কোম্পানি


শুক্রবার,০৫/০৭/২০১৯
458

প্রতিবারই কিছু না কিছু আকষনীয় অফার ঘোষণা করে গ্রাহকদের চমকে দেয় রিলায়েন্স জিও । কোম্পানির লোভনীয় সব অফার চিন্তায় ফেলে দেয় অন্যান্য টেলিকম সংস্থাকে । কিন্তু এবার তারা যে অফার আনতে চলেছে । তা অতীতের সব রেকর্ডকে ছাপিয়ে গেল ।এবার দেশজুড়ে জিও JioGigaFiber পরিষেবা আনতে চলেছে মুকেশ আম্বানির কোম্পানি ।যাতে ব্রডব্যান্ড, টিভি ,এবং ল্যান্ডলাইনের জন্য আর আলাদা করে টাকা খরচ করার প্রয়োজন নেই । এই কম্বো প্যাকেই পাওয়া যাবে সব রকম সুবিধা । তাও আবার আকষণীও দামে । মাসে মাএ ৬০০ টাকার বিনিময়েই টেলিভিশন, ইন্টারনেট ও ল্যান্ডলাইনের সমস্ত পরিষেবা পাবেন গ্রাহকরা ।

গত বছর আগস্টে কোম্পানির তরফে জানানো হয়েছে যে এই পরিষেবা পেতে গ্রাহকদের প্রথম সারে চার হাজার টাকা জমা দিতে হবে । শোনা যাচ্ছে , সেই টাকার অঙ্ক কমে হয়েছে আড়াই হাজার টাকা । তবে খরচ কমার পাশাপাশি ইন্টারনেট স্পিড কমতে পারে বলে খবর । ১০০ এমবিপিএস ইন্টারনেট স্পিড । ৬০০ টাকার প্যাকটিতে পাওয়া যাবে ৫০ এমবিপিএস ইন্টারনেট স্পিড । ২০১৮ সালে JioGigaFiber ইন্টারনেট পরিষেবার কথা ঘোষণা করেছি রিলায়েন্স । গত একবছর ধরে ভারতের বিভিন্ন শহরে পরীক্ষামূলক ভাবে এই পরিষেবা শুরু করেছে রিলায়েন্স ।

এই প্যাকে থাকছে ১০০ জিবি ইন্টারনেট ডেটা । সেটি শেষ হয়ে গেলে My Jio অ্যাপ থেকে টপআপ রিচাজ করিয়ে নিতে পারবেন । পাবেন ৪০ জিবি ডেটা। চলতি বছরের শেষে অথবা আগামী বছরের শুরুতেই দেশজুড়ে এই পরিষেবা চালু করতে পারবেন ।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট