৩১৫ রানে থামল পাকিস্তানের ইনিংস।


শুক্রবার,০৫/০৭/২০১৯
144

বাংলা এক্সপ্রেস---

নিজস্ব প্রতিবেদন ঃ আজ বিশ্বকাপে ২২ গজে মুখোমুখি হয়েছে বাংলাদেশ বনাম পাকিস্তান। ইংল্যান্ড নিউজিল্যান্ডকে হারিয়ে দেওয়াতে পাকিস্তানের সেমিফাইনালে যাওয়ার রাস্তা খুবই কঠিন হয়ে পড়েছে।  এদিন টস জিতে প্রথমে ব্যাটিং এর সিদ্ধান্ত নেন সরফরাজ আহমেদ। বাংলাদেশের বিরুদ্ধে দুর্দান্ত শুরু করেন এদিন দুই পাক ওপেনার। প্রথম থেকেই ধীরে চলো নীতিতে এগোচ্ছিল পাকিস্তান দল। শুরু থেকেই এদিন দুর্দান্ত ছন্দে দেখা যায় পাক ব্যাটসম্যান দের। ইমাম উল হক এদিন সেঞ্চুরী করেন বাংলাদেশের বিরুদ্ধে। এছাড়া বাবর আজম ৯৮ বলে ৯৬ রান করেন অল্পের জন্য সেঞ্চুরী হাতছাড়া হল এদিন এই তারকা ক্রিকেটারের।

 

এরপর ম্যাচের হাল ধরেন মহম্মদ হাফেজ এদিন তিনি ২৫ বলে ২৭ রান করেন। কিন্তু এরপর বেশ কয়েকটি উইকেট হারিয়ে চাপে পরে যায় পাকিস্তান দল। শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে ৩১৫-৯ থামল পাকিস্তানের ইনিংস।

 

এদিন বল হাতে দারুন ভাবে সফল বাংলাদেশের অন্যতম সেরা পেসার মুস্তাফিজুর রহমান এদিন তিনি ৫ টি উইকেট নেন। এছাড়া মহম্মদ সাইফুদ্দিন ৩টি উইকেট নেন। চলতি বিশ্বকাপে দারুন ছন্দে দেখা যায় বাংলাদেশের এই পেসারকে। সময়মত এদিনও তিনি দলের হয়ে গুরুত্বপুর্ন উইকেট নেন।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট