বাংলাদেশের বিরুদ্ধে অনবদ্য জয় পেল পাকিস্তান


শনিবার,০৬/০৭/২০১৯
568

বাংলা এক্সপ্রেস---

নিজস্ব প্রতিবেদন ঃশুক্রবার লর্ডসে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল পাকিস্তান। বাংলাদেশের বিরুদ্ধে দুর্দান্ত শুরু করেন এদিন দুই পাক ওপেনার। প্রথম থেকেই ধীরে চলো নীতিতে এগোচ্ছিল পাকিস্তান দল। শুরু থেকেই দুর্দান্ত ছন্দে দেখা যায় পাক ব্যাটসম্যান দের। ইমাম উল হক এদিন সেঞ্চুরী করেন বাংলাদেশের বিরুদ্ধে। এছাড়া বাবর আজম ৯৮ বলে ৯৬ রান করেন অল্পের জন্য সেঞ্চুরী হাতছাড়া হল এদিন এই তারকা ক্রিকেটারের।

এরপর ম্যাচের হাল ধরেন মহম্মদ হাফেজ এদিন তিনি ২৫ বলে ২৭ রান করেন। কিন্তু এরপর বেশ কয়েকটি উইকেট হারিয়ে চাপে পরে যায় পাকিস্তান দল। শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে ৩১৫-৯ থামে পাকিস্তানের ইনিংস।

এদিন বল হাতে দারুন ভাবে সফল বাংলাদেশের অন্যতম সেরা পেসার মুস্তাফিজুর রহমান এদিন তিনি ৫ টি উইকেট নেন। এছাড়া মহম্মদ সাইফুদ্দিন ৩টি উইকেট নেন। চলতি বিশ্বকাপে দারুন ছন্দে দেখা যায় বাংলাদেশের এই পেসারকে। সময়মত এদিনও তিনি দলের হয়ে গুরুত্বপুর্ন উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারিয়ে চাপে পরে যায় মাশরাফি মোর্তাজারা। শেষ পর্যন্ত ২২১ রানেই শেষ হয়ে যায় বাংলাদেশের ইনিংস। বিশ্বকাপের শেষ ম্যাচে ৯৪ রানে হারের মুখ দেখতে হল শাকিবদের।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট