আজ বিশ্বকাপে ভারত বনাম শ্রীলঙ্কা


শনিবার,০৬/০৭/২০১৯
269

বাংলা এক্সপ্রেস---

নিজস্ব প্রতিবেদন ঃ চলতি বিশ্বকাপে ভালো শুরু করলেও সেভাবে ছন্দে দেখা যায়নি শ্রীলঙ্কা দলকে । আজকে তাদের প্রতিপক্ষ টিম ইন্ডিয়া। আজ বিশ্বকাপের লীগের শেষ ম্যাচে মুখোমুখি হচ্ছে দুই দল। ইতিমধ্যেই সেমিফাইনালে পৌঁছে গিয়েছে বিরাট কোহলিরা।

চলতি বিশ্বকাপে ভারতীয় টিম ম্যানেজমেন্টের মাথাব্যথার অন্যতম কারণ হয়ে দাঁড়িয়েছে মিডল অর্ডার ব্যাটিং। প্রথম ও দ্বিতিয় জুটি ভেঙ্গে যাওয়ার পর সেভাবে কাউকে মিডল অর্ডারে ছন্দে দেখা যায়নি। এছাড়া মন্থর ব্যাটিং য়ের কারনে সাফল্য আসছে না। চাহালকে বসিয়ে এই ম্যাচে সুযোগ দেওয়া উচিত রবীন্দ্র জাদেজাকে। এমনটাই মত অনেক প্রাক্তন ক্রিকেটারের।

ইতিমধ্যে চোটের কারনে ছিটকে গিয়েছেন বিজয় শঙ্কর। ভারতীয় দল এবং নির্বাচক কমিটি মিলে শঙ্করের পরিবর্ত হিসেবে বেছে নিয়েছে মায়াঙ্ক আগরওয়ালকে। মিডল অর্ডারকে শক্তিশালী করে তোলার জন্য বেশ কয়েকটি ম্যাচে টিমে রদবদল করা হলেও কোন ফলপ্রসু হয়নি। এছাড়া বেশ কয়েকটি ম্যাচে মন্থর ব্যাটিং য়ের সমালোচনার মুখেও পড়তে হয়েছে এমএস ধোনি ও কেদার যাদবকে । সেমিফাইনালের আগে তাই মিডল অর্ডারকে শক্তিশালী করে তুলতে চায় ভারতীয় দল। তবে সেমি ফাইনালের আগে ভারতের প্রতিপক্ষকে তা আজকের ম্যাচের উপর নির্ভর করবে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট