‘জয় শ্রীরাম’ স্লোগান দেওয়ার পরিপেক্ষিতে BJP সমর্থককে পিটিয়ে খুনের অভিযোগ


শনিবার,০৬/০৭/২০১৯
609

BJP সমর্থককে পিটিয়ে খুনের অভিযোগ ,‘জয় শ্রীরাম’ স্লোগান দেওয়ার পরিপেক্ষিতে। নবদ্বীপে এক BJP কর্মীর মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।নিহতের নাম কৃষ্ণ দেবনাথ (৩১)BJP-র অভিযোগ, ‘জয় শ্রীরাম’ স্লোগান দেওয়ার জন্যই তাদের সমর্থককে পিটিয়ে হত্যা করেছে তৃণমূল। যদিও শাসকদলের দাবি, যুবতীদের ইভটিজিং করায় স্থানীয়দের বেধড়ক মারে মৃত্যু হয়েছে কৃষ্ণ দেবনাথের। পুলিশ যদিও জানিয়েছে, এটি রাজনৈতিক হত্যা নয়। তবে তদন্ত চলছে।স্থানীয় তৃণমূল নেতা সিরাজুল শেখের দাবি, মত্ত অবস্থায় ইভ টিজিং করায় স্থানীয়দের রোষের শিকার হন কৃষ্ণ দেবনাথ। এদিকে, পরিবারের অভিযোগের ভিত্তিতে এখনও পর্যন্ত তিন জনের বিরুদ্ধে FIR দায়ের করেছে পুলিশ।ঘটনাটি ঘটেছে গত বুধবারের। স্বরূপগঞ্জের এক ক্লাবের সামনে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখা গিয়েছিল কৃষ্ণ দেবনাথকে। স্থানীয়রা তাঁকে শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করেছিল।পরে তাঁকে কলকাতার NRS হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তবে বৃহস্পতিবার সেখানেই মৃত্যু হয় যুবকের।এরপরই তৃণমূল বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে BJP।

শনিবার সকালে কৃষ্ণ দেবনাথের মৃতদেহ নিয়ে নবদ্বীপ রোড অবরোধ করে BJP। অবরোধ করা হয় স্বরূপগঞ্জ ফেরিঘাটও। এখনও অভিযুক্তদের শাস্তির দাবিতে এলাকায় বিক্ষোভ দেখাচ্ছে BJP। উপস্থিত রয়েছেন রানাঘাটের সাংসদ জগন্নাথ সরকার ও নদীয়া উত্তরের BJP সভাপতি মহাদেব সরকার। কলকাতা থেকে সাংবাদিক বৈঠকে এই ঘটনার নিন্দা করেছেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়ো। BJP-র কার্যকরী সভাপতি জে পি নাড্ডাকে তিনি গোটা বিষয় জানিয়েছেন বলে জানান আসানসোলের সাংসদ।

শনিবার বিকেলে ঘটনাস্থলে যান BJP নেতা মুকুল রায়। পরে তিনি বলেন,২৩ মে-র পর থেকে আজ পর্যন্ত মোট ১৯ জন BJP কর্মীকে হত্যা করা হয়েছে। রাজ্যে অরাজকতা চালাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট