সল্টলেকের বিদ্যুৎ ভবনের সামনে অবস্থান বিক্ষোভ, উপস্থিত দোলা সেন


মঙ্গলবার,২৩/০৭/২০১৯
536

পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ পর্ষদ এমপ্লিইজ ইউনিয়ন (আই এন টি টি ইউ সি) তরফ থেকে সল্টলেকের বিদ্যুৎ ভবনের সামনে ডিএ ও পে কমিটি গঠনের দাবিতে অবস্থান বিক্ষোভ দেখানো হয় । উপস্থিত ছিল দোলা সেন ও বিদ্যুৎ দফতরের ইউনিয়ন এর নেতা ও বিভিন্ন জেলা থেকে আসা কর্মীরা। বিদ্যুৎ ভবনের গেটের সামনে একটি সভা করা হয়।

এই মঞ্চ থেকে দোলা সেন বলেন” দুমাস আগে যে লোক সভার ভোট তাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের রেজাল্ট খুব খারাপ হয়েছে আর দেরি নেই গেল গেল রব। ২১ পারবে কি ? যদিও তাদের মধ্যে অনেকে এমনও আছেন যারা জন্য আমি ভাবছি মাঝে মাঝে বিজেপির নাম দেব কিনা ওয়াসিং পাউডার নির্মা কারণ কেউ কেউ সেখানে গেছেন যাদের বিরুধ্যে সিবিআই ইডি সারদা নারদা ছিল যখন তারা তৃনমুল এ ছিলেন।বিজেপিতে চলে গেছেন আর সিবিআই ইডি ডাকেনা।সারদা নারদা ধুয়ে মুছে সাফ ।তাই বিজেপিতে চলে গেলে নাম দিতেই পারি বিজেপির “””ওয়াসিং পাউডার নির্মা ওয়াসিং পাউডার নির্মা।””””বিজেপিতে গেলেই সাদা হয়ে যাচ্ছে সিবিআই ইডি কেস বাতিল তদন্ত হচ্ছেনা ডাকতেও হচ্ছে না।এরকম পন্ডিতরাও বলছেন আরে ২১ কাটলে হয় মমতা বন্দ্যোপাধ্যায় টিকবে তো ।”

9th আগস্ট অব্দি আমার পার্লামেন্ট চলবে জানতাম 26 শে জুলাই অব্দি হবে এখন মোদি বাবু তো তুঘলকি রাজা হিটলারি বাদশার বংশধর তাই তাদের ঠিক নেই আজ সকালে হঠাৎ নোটিফিকেশন হয়েছে 26 শে জুলাই না 9th আগস্ট অব্দি চলবে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট