বিজেপির সদস্যতা অভিযান ও বৃক্ষরোপণ কর্মসূচি আমতায়


শনিবার,২৭/০৭/২০১৯
459

হাওড়া,আমতা: লক্ষ্য বিধানসভা। সেদিকে নজর রেখে হাওড়া জেলায় দল গোছানোর কাজ শুরু করে দিতে চলেছে বিজেপি। পরিকল্পনা সদস্য সংগ্রহ অভিযানে নেমে বুথে বুথে দলের প্রচার তুঙ্গে তুলে নিয়ে যাওয়া। বিজেপি সূত্রের খবর,প্রতি বুথ থেকে দু’শো জন করে সদস্য নথিভুক্ত করা হবে। শনিবার হাওড়া (গ্রামীন)জেলার উলুবেড়িয়া উত্তর মণ্ডল কমিটির দায়িত্বে থাকা নেতাদের নিয়ে শনিবার আমতা বাস ষ্টান্ডে সদস্য অভিযানে নেমে পড়ে। এই দিন উপস্থিত ছিলেন, বিজেপি নেতা মুকুল রায়, হাওড়া (গ্রামীণ)জেলা সভাপতি অনুপম মল্লিক, বিজেপি নেতা বুবুন ঘোষ সহ আরও অন্যান্য নেতৃবৃন্দ।এদিন মুকুল রায়ের বক্তব্য রাজ্য তৃণমূল কংগ্রেস উপর আক্রমণ করে বলেন, চোর তাড়াতে এসে ডাকাতকে নিয়ে এসেছি। উত্তরবঙ্গ থেকে তৃণমূল শেষ এবার দক্ষিণবঙ্গ থেকেও তৃণমূল একেবারে মুছে যাবে। ২০২১ সালের বিধানসভায় তৃণমূল কংগ্রেস ৩০ টার বেশি একটিও সিট পাবে না।

অনুপম মল্লিক বলেন ,প্রতি বুথ থেকে সদস্য করা হবে। দলের নিয়ম মেনে ওই সদস্য সংগ্রহ অভিযান চলবে। গত দু’বছর ধরে জেলায় সদস্য সংগ্রহে জোর দিয়েছে বিজেপি। এর আগে ‘মিস্‌ডকলে’র মাধ্যমে সদস্য সংগ্রহ করা হয়েছে। লোকসভা ভোটের ফল ঘোষণার পর থেকে বিজেপিতে যোগদানের হিড়িক শুরু হয়েছে বলে তিনি দাবি করেন বিভিন্ন দল থেকে কর্মী-সমর্থকরা বিজেপিতে যোগ দিচ্ছেন। আবার কমবয়েসিদের মধ্যেও বিজেপিতে যোগ দিতে দেখা যাচ্ছে। তাই লক্ষ্যপূরণে তাঁদের সমস্যা হবে না বলে তিনি জানান।লোকসভা নির্বাচনের ফলাফলে হাওড়া জেলার প্রত্যেকটি বিধানসভা কেন্দ্রেই এগিয়ে রয়েছে বিজেপি।এই অবস্থায় আগামী বিধানসভায় সবকটি আসন জিততে এবার সদস্য সংগ্রহ কর্মসূচিতে নেমে পড়েছে জেলা বিজেপি।

এদিনের স্বচ্ছতা অভিযানের পাশাপাশি বৃক্ষরোপন কর্মসূচী নেই।উন্নত সভ্যতায় মানব সমাজের নানান চাহিদার ফলে ধ্বংস হচ্ছে প্রকৃতি। তার ফলে বিশ্ব উষ্ণায়নের প্রভাব পড়ছে পৃথিবীর উপর।বিশ্বউষ্ণায়ন প্রতিরোধ করার লক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচি করে আমতা রেলওয়ে স্টেশনের সামনে বৃক্ষ রোপন হয়। বিভিন্ন ধরনের চারাগাছ রোপন করা হয়।এদিন চারাগাছ রোপণ করে নেতৃবৃন্দ জানান, পরিবেশ রক্ষায় আগামীদিনে বৃক্ষরোপণ কর্মসূচি পালন হবে সারাদেশ জুড়ে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট