‘কাটমানি’র পোস্টার এবার জেলা যুব সভাপতির বিরুদ্ধে


শনিবার,০৩/০৮/২০১৯
461

‘কাটমানি’র ইস্যুতে যেন কিছুতেই পিছু ছাড়ছে না শাসক দলের নেতানেত্রীদের। প্রায় মাসখানেক ধরে হাওড়া জেলার একাধিক জায়গায় নেতার বিরুদ্ধে কোথাও কাজ পাইয়ে দেবার নাম করে, কোথাও বা কন্টাক্টটদের কাছ থেকে আবার কোথাও জোরজবস্তি ‘কাটমানি’ অভিযোগ উঠছে। প্রায় প্রতিদিনই রাজ্যের বিভিন্ন প্রান্তে একই ছবি আর একই অভিযোগ। হাওড়া সদর থেকে শুরু করে হাওড়া গ্রামীণ এলাকায় ‘কাটমানি’র পোস্টার ছড়িয়ে পড়ছে সর্বত্র। এবার সেই ‘কাটমানি’র পোস্টার দেখা গেল আমতা-২ নং ব্লকের জয়পুর এলাকায়। এই পোস্টার দেখে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে জয়পুর জুড়ে। রাতের অন্ধকারে কে বা কারা এই পোস্টার মারল। যার জেরে বিব্রত স্থানীয় তৃণমূল নেতারা।

এবার ‘কাটমানি’র পোষ্টার পড়ল হাওড়া(গ্রামীণ)জেলা তৃণমূল যুব সভাপতি সুকান্ত পালের নামে। যা রীতিমতো রাজনৈতিক মহলে জোর চর্চা শুরু হয়েছে। পোস্টারে লেখা আছে মুখ্যমন্ত্রীর নির্দেশ পালন করুন জেলা যুব সভাপতি সুকান্ত পাল অবিলম্বে কাটমানি ফেরত করুন।P H E,PWD ইরিকেশন BB DHAR HOSPITAL,M.P LAD এর টাকা SCHOOL ACR এর টাকা অবিলম্বে ফেরত করুন। তবে কোনো রাজনৈতিক দলের নাম লেখা নেই পোস্টারে। লেখা রয়েছে প্রচারে আমতা-২ নং ব্লক গ্রামবাসী বৃন্দ। এ বিষয়ে তৃণমূলের নেতৃত্বেরা কেউ মুখ খুলতে চাননি।

এ বিষয়ে বিজেপি নেতৃত্বের মত এই পোস্টারের সঙ্গে রাজনৈতিক কোনো সম্পর্ক নেই। সাধারণ মানুষ ক্ষিপ্ত হয়েছে তাই তারা আজ তৃণমূল নেতার বিরুদ্ধে গর্জে উঠেছে। জনসাধারনই এর জবাব দেবে।কয়েকদিন আগে আযতা-২ নং ব্লকের তাজপুর অঞ্চলের নারিট বাজারে পোস্টার নিয়ে চাঞ্চল্য ছড়ায়। সেই পোস্টারে দেখা গিয়েছিল সরাসরি অভিযোগ করছেন বিজেপি। তাতে সরাসরি তৃনমূল নেতাদের হুমকি দেওয়া হচ্ছে এমনই লেখা পোস্টার পড়েছিল। খোদ তৃণমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রীকে আক্রমণ করা হয়েছে ওই পোস্টারে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট