কংগ্রেস, সিপিএম, তৃণমূলের পর দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে রাজনৈতিক ক্ষমতা দখলে পা রাখলেন মিম


শনিবার,১৭/০৮/২০১৯
1398

দক্ষিণ ২৪ পরগনা: কংগ্রেস, সিপিএম, তৃণমূলের পর দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে রাজনৈতিক ক্ষমতা দখলে পা রাখলেন মিম। ভাঙড়ের বিভিন্ন এলাকায় ছোট বড় সংগঠনের কাজ চালালেও এদিন অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিনের পক্ষ থেকে দক্ষিণ 24 পরগনা জেলার ভাঙরের সাতুলিয়া বেলেদানা বাজারে প্রকাশ্যে কর্মী সম্মেলন করে তারা। এই কর্মী সম্মেলনে উপস্থিত ছিলেন মিমের রাজ্যের যুব নেতা শফিউল্লাহ খান, কেন্দ্রীয় নেতা মেঘনাথ হালদার , হুগলি জেলার নেতা জাহাঙ্গীর হোসেন, দক্ষিণ 24 পরগনা জেলা কনভেনার শেখ আবুল কালাম সহ স্থানীয় নেতৃত্ব বৃন্দ।
ভাঙ্গড়ের সাতুলিয়া গ্রাম কমিটির পরিচালনায় এদিন সাতুলিয়া বেলেদানা বাজারে প্রকাশ্য কর্মী সম্মেলনে প্রায় ৫ হাজারের বেশি মানুষ যোগদান করেন।

এই কর্মী সম্মেলন 2021 বিধানসভার প্রস্তুতি হিসেবেই দেখছেন রাজ্যের যুব নেতা শফিউল্লাহ খান। তিনি বলেন, ভাঙড়ে কোন উন্নয়ন হয় নি। ৩৪ বছরে বামফ্রন্ট সরকার কিছু করেনি। বিগত দিন গুলিতে তৃণমূল কংগ্রেস সরকারও কিছু করছে না। আমাদের কে বেশি সময় নয় একটা বছরের জন্য সময় দিন দেখুন আমরা কি করতে পারি। ভাঙড়ে প্রায় ৭৫% ইসল ধর্ম অবলম্বী মানুষেরা বসবাস করে, ফলে তার জন্যই কি নিজেদের জমি শক্ত করতে আগে ভাগেই রাজনৈতিক ময়দানে মিমএর নেতারা!প্রশ্ন নানা মহলে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট