সৃজিত মুখোপাধ্যায়ের গুমনামি বাবা সিনেমা নিয়ে এবার বাংলার রাজনীতি উত্তপ্ত হতে চলেছে


মঙ্গলবার,২০/০৮/২০১৯
815

সৃজিত মুখোপাধ্যায়ের গুমনামি বাবা সিনেমা নিয়ে এবার বাংলার রাজনীতি উত্তপ্ত হতে চলেছে। এই সিনেমা তৈরীর পিছনে বিজেপি এবং আরএসএসের ইন্ধন রয়েছে বলে অভিযোগ ফরওয়ার্ড ব্লকের। এই সিনেমার বিরুদ্ধে কাল রাজ্যজুড়ে প্রতিবাদে নামছে নেতাজি সুভাষচন্দ্র প্রতিষ্ঠিত এই রাজনৈতিক দল।
পরিচালক সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত গুমনামি বাবা সিনেমার টিজার প্রকাশিত হতেই শুরু হয়েছে বিতর্ক। ‘গুমনামি বাবা’ সিনেমার টিজারের মধ্যে দিয়ে নেতাজি সুভাষচন্দ্র বসুর জীবনী ভুলভাবে উপস্থাপিত করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে বিভিন্ন মহল থেকে। এই সিনেমা তৈরির পিছনে আরএসএস এবং বিজেপির হাত রয়েছে বলে অভিযোগ তুলেছে নেতাজি সুভাষচন্দ্র বসু প্রতিষ্ঠিত রাজনৈতিক দল ফরওয়ার্ড ব্লকেরর। মঙ্গলবার সাংবাদিক সম্মেলন করে দলের রাজ্য সম্পাদক নরেন চট্টোপাধ্যায় অভিযোগ করে বলেন, গুমনামি বাবার সঙ্গে আরএসএস-এর লিঙ্ক ছিল। নতুন এই ছবিতে সত্যের অপলাপ ঘটিয়ে সুভাষচন্দ্র বসু কে সামনে রেখে ফায়দা তোলার রাস্তায় হাঁটছে তারা।

এই সিনেমা তৈরির পিছনে বিজেপির শীর্ষ নেতা অরুণ জেটলির ছেলের সরাসরি সংযোগ রয়েছে বলেও অভিযোগ নরেনবাবুর। এর বিরুদ্ধে কাল রাজ্যজুড়ে প্রতিবাদে সামিল হচ্ছে ফরওয়ার্ড ব্লক।

উল্লেখ্য,দেড় মিনিটের প্রকাশিত টিজারে দেখা যাচ্ছে, গুমনামি বাবা আসলে নেতাজি এই বলে কয়েকটি চরিত্র আলোচনা করছে। আসল সত্যকে আড়াল করার জন্যই এই এ ধরনের অপচেষ্টা চালানো হয়েছে বলে অভিযোগ ফরওয়ার্ড ব্লকের।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট