পশ্চিম মেদিনীপুরে আবার কাট মানি পোস্টার পড়ল পঞ্চায়েত কর্মীর নামে


বৃহস্পতিবার,২২/০৮/২০১৯
667

পশ্চিম মেদিনীপুর:– আবার কাট মানি পোস্টার পড়ল পঞ্চায়েত কর্মীর নামে ।ঘটনা পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড় থানার 15 নম্বর কুশবসান অঞ্চলের । পোস্টারে উল্লেখ রয়েছে দিদি দেখুন -আপনার গুণধর পঞ্চায়েত কর্মীর কীর্তিকলাপ ।গৌতম দোলাই- রেডিপুর ।

একটি জবকার্ড, 3 জনের নাম ,প্রধানমন্ত্রী আবাস যোজনা 2 টো ঘর ,মোট উপার্জন 3 লক্ষ 76 হাজার 258 টাকা ।যার ৩টি পাটে উল্লেখ রয়েছে ।1 লক্ষ 30 হাজার করে দুটি ও একটি 1লক্ষ 16 হাজার 258 । যারা তৃণমূলের বদনাম করে অপপ্রচার চালাচ্ছেন, তৃণমূলের আমলে বাংলার মানুষের উন্নয়ন হয় নি তাদের জন্য এই বিবরণ । এই বিবরণ দেখলে কি আপনার মনে হয় মানুষের উন্নয়ন হয়নি ? তবে হ্যাঁ আজকাল নেতারাই তো কেবল মানুষ আমি আপনি সাধারন জনগন মানুষের পর্যায়ে পড়ি না তাই আমাদের উন্নয়ন হবে কি করে ? দিনরাত যে সমস্ত নেতারা প্রধানমন্ত্রীকে অভিশাপ দিয়ে বেড়াচ্ছে, প্রধানমন্ত্রীর মৃত্যু কামনা করছে অথচ সেই প্রধানমন্ত্রীর অসীম কৃপায় একই পরিবারের দুজন, – গৌতম দোলাই মহাশয় এবং তারা রানি দোলাই মহাশয়া – প্রধানমন্ত্রী আবাস যোজনা পেয়েছেন। একজন নেতা 3 লক্ষ 76 হাজার 258 টাকা (376258) পেয়ে থাকে তাদের কথা ভাবুন একজন গ্রাম পঞ্চায়েত হয়ে যদি নিজের পরিবারের জন্য আলাদা আলাদা প্রধানমন্ত্রী আবাস যোজনা ঘর পেয়ে থাকে তাহলে এইসব লোকেরা গ্রামের সাধারণ মানুষের উন্নয়ন করবে কি করে ? এই সমস্ত পঞ্চায়েত নিজের স্বার্থ ছাড়া কোন কিছুই ভাবতে পারেন না…….

বুধবার সাত সকালে এইভাবে পোস্টার পড়ায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ।কে বা কারা এইভাবে পোস্টার দিয়েছে তা এখনো স্পষ্ট নয় ।তবে পুঙ্খানুপুঙ্খ ভাবে পরিসংখ্যান তুলে ধরে মানুষের কাছে পৌঁছে দেওয়ার যে প্রয়াস দেখা যাচ্ছে তা বিরোধী কোন দলই করতে পারে বলে সূত্রের খবর ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট