শহর জুড়ে কংগ্রেসের বিক্ষোভ


শুক্রবার,২৩/০৮/২০১৯
555

পি চিদম্বরমের গ্রেফতারের প্রতিবাদে সরগরম মহানগরী কলকাতা। প্রতিবাদে পথে নেমেছেন কংগ্রেসের কর্মী সমর্থকরা। কেন্দ্রের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ তুলেছেন তারা।

দেশের প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদাম্বরমের গ্রেপ্তারের প্রতিবাদে গোটা দেশ জুড়ে পথে নেমেছে কংগ্রেসের কর্মী সমর্থকরা। তার আঁচ মহানগরী কলকাতাতেও। শহরের বিভিন্ন প্রান্তে দফায় দফায় অবস্থান বিক্ষোভ প্রতিবাদ সংগঠিত হয় বৃহস্পতিবার। কংগ্রেস কর্মীরা বিক্ষোভ দেখায় খোদ রাজভবনের সামনেও। অতর্কিতে কংগ্রেসের এই বিক্ষোভ ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়ায় রাজভবন চত্বরে। এদিন বেলা আড়াইটে নাগাদ রাজ ভবনের সামনে বড়বাজার কংগ্রেসের নেতা-কর্মীরা সন্তোষ পাঠকের নেতৃত্বে বিক্ষোভ প্রদর্শন করতে রাজভবনের গেটের সামনে বসে পড়ে। কেন্দ্রের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ তোলেন তারা। পি চিদাম্বরম কে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে বলে অভিযোগ কংগ্রেসের। অবিলম্বে তাঁর মুক্তির দাবি জানান আন্দোলনকারীরা।পুলিশ বিক্ষোভকারীদের গ্রেফতার করে লালবাজার নিয়ে যায়।

পি চিদাম্বারমের গ্রেফতারের প্রতিবাদে এদিন দক্ষিণ কলকাতার মোমিনপুর মোড়ে রাস্তা অবরোধ করে কংগ্রেসের স্থানীয় নেতাকর্মীরা। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা’র কুশপুতুল দাহ করে বিক্ষোভ দেখায়য় তাঁরা।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট