ডাক্তার ঘোষ চ্যারিটেবল ট্রাস্ট বার্ষিক অনুষ্ঠান


রবিবার,২৫/০৮/২০১৯
442

সম্প্রতি মিন্টোপার্ক বিদ্যা মন্দির হলে অনুষ্ঠিত হল ডাক্তার ঘোষ চ্যারিটেবল ট্রাস্ট এর 16তম বার্ষিক অনুষ্ঠান। এ বছর ব্রেন স্কলারশিপ পেলো 17 জন গরিব মেধাবী এম বি বি এস এর নতুন বর্ষ এর ছাত্র ছাত্রী। সাত জন এম বি বি এস পাশ করা ছাত্র ছাত্রী দের সংবর্ধনা দেওয়া হলো,তারা হলেন ডাক্তার শুভম হাজরা, ডাক্তার দেবাশীষ তরাই, ডাক্তার সাদ্দাম হোসেন, ডাক্তার মাসিদুর rahaman, ডাক্তার তসলিম হোসেন, ডাক্তার রাজিবুল বিশ্বাস, ডাক্তার রেবেকা সুলতানা সব মিলিয়ে মোট 47 জন ছাত্র ছাত্রী এই সংস্থা থেকে স্কলারশিপ এর টাকায় ডাক্তারী পড়ছে. সেদিন মঞ্চে উপস্থিত ছিলেন অভিনেত্রী কনীনিকা ব্যানার্জী,অভিনেতা সাহেব চ্যাটার্জী,বিশ্বনাথ বসু,ডাক্তার গৌতম ঘোষ,অধ্যাপক অজয় রায়,দুলাল মুখার্জী,অপর্ণা মজুমদার, সঙ্গীত পরিচালক কল্যাণ সেন বরাট, ডাক্তার ঘোষ চ্যারিটেবল ট্রাস্ট এর কর্ণধার ডাক্তার সিদ্ধার্থ ঘোষ. প্রতি বছর এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়, সকলেই তাদের ভাষণএ এই উদ্যোগ কে স্বাগত জানান ।

সেই দিন অনুষ্ঠান এ সঙ্গীত পরিবেশন করেন শাস্বতী ঘোষ ও সায়ন্তনী মিত্র. পুরুলিয়ার ছৌ নাচ পরিবেশন করলেন জগন্নাথ চৌধুরী, ঝুমুর গান শোনালেন
গোকুল কর্মকার. সমগ্র অনুষ্ঠান ভাবনা ও পরিকল্পনায় ছিলেন ডাক্তার মিত্রা ঘোষ.পরিচালনা য় ছিলেন ট্রাস্ট এর সম্পাদক বিনয় বাগচী. সমগ্র অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কৌশিক সেন।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট