পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরাতে অ্যাম্বুলেন্স ও লরির ধাক্কায় মৃত ২


বুধবার,২৮/০৮/২০১৯
526

পশ্চিম মেদিনীপুর: রাজ্যে একের পর এক ভয়ংকর পথ দুর্ঘটনা ঘটে চললেও হুশ ফেরেনি প্রশাসনের। এবারে ভয়ানক এক পথ দুর্ঘটনার শিকার হল একটি অ্যাম্বুলেন্স। এদিন ভয়ংকর এই দুর্ঘটনা ঘটে পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরাতে।

এই দুর্ঘটনার কবলে এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে দুজনের, আহত হয়েছে একজন। স্থানীয় সূত্রে খবর, রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি লরির পিছনে ধাক্কা মারে উলটোদিক থেকে আসা একটি অ্যাম্বুলেন্স। প্রাথমিকভাবে পুলিশ জানিয়েছে, নিয়ন্ত্রণ হারিয়েই এই দুর্ঘটনা ঘটেছে।

দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় অ্যাম্বুলেন্সে থাকা দুজনের। অপরদিকে অ্যাম্বুলেন্সের চালক গুরুতরভাবে আহত হয়েছে। তাকে উদ্ধার করে স্থানীয়রা মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়। ঘটনাস্থলে মৃত দুজনের নাম সমীর পাত্র বাড়ি মেদিনীপুর শহরের অশোকনগর এলাকায়, ও অপরজন সৌমিত্র রায়ের বাড়ি আনন্দপুর থানা এলাকায়।

প্রত্যক্ষদর্শীদের দাবি, কলকাতার থেকে খড়গপুরের দিকে যাচ্ছিল ওই অ্যাম্বুলেন্সটি। রাত জেগে গাড়ি চালানোই ঘুম এসে গিয়েছিল চালকের৷ তাই গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডেবরার ৬ নং জাতীয় সড়কের চন্ডাবুড়ি মন্দির সংলগ্ন এলাকার কাছে দাঁড়িয়ে থাকা একটি লরির সামনে ধাক্কা মারে।

লরি নিয়ে চালক তৎক্ষণাৎ পালিয়ে যায়৷ অ্যাম্বুলেন্সটি উদ্ধার করে ডেবরা থানায় পুলিশের হাতে তুলে দেওয়া হয়। এমনটাই জানিয়েছে জাতীয় সড়ক ও পরিবহন কর্তৃপক্ষ। ডেবরা থানার পুলিশ জানিয়েছে, মৃতদেহগুলি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট