ভারতীয় বাজারে এবার Nokia লঞ্চ করেছে 7.2 মডেলের স্মাটফোন


শুক্রবার,২০/০৯/২০১৯
504

ভারতীয় বাজারে এবার Nokia লঞ্চ করেছে 7.2 মডেলের স্মাটফোন। Nokia যেভাবে ভারতীয় বাজারে একের পর এক স্মাটফোনের মডেল আনছে সে গুলিও বাজারে দাপিয়ে চলেছে। সেই মত চলতি মাসের শুরুতে Nokia 6.2 স্মাটফোনটি উন্মোচন করেছিল। আর এবার এইচএমডি গ্লোবাল ভারতে Nokia 7.2 চালু করেছে। যার বিক্রি শুরু হবে 23 সেপ্টেম্বর থেকে। Nokia 7.2 স্মাটফোন্টি গ্রাহকরা অনলাইন এবং ২৩ সেপ্টেম্বর থেকে ভারতে Nokia ডটকম / ফোন, ফ্লিপকার্ট এবং প্রধান খুচরা বিক্রয় কেন্দ্রগুলিতে কিনতে পারবে।

অন্যদিকে ফ্লিপকার্টের মাধ্যমে ফোনটি যারা কিনবেন তারা বিনিময়ে অতিরিক্ত দুই হাজার টাকা ছাড় পাবেন। এই অফারগুলি 31 অক্টোবর পর্যন্ত চলবে। সেই সাথে সাথে জানাগিয়েছে এই স্মাট ফোনের কিছু স্পেসিফিকেশন। এতে থাকছে
6.3 ইঞ্চির এফএইচডি + ওয়াটারড্রপ নচপিউরিডিসপ্লে, এটির সামনে এবং পিছনে মাঝখানে অ্যালুমিনিয়াম ফ্রেম সহ 2.5 ডি গরিলা গ্লাস, অক্টা-কোর স্ন্যাপড্রাগন 660 চিপসেট প্রসেসার, পিছনে 48 এমপি ক্যামেরা এবং 20 এমপি সেলফি ক্যামেরা 3,500 এমএএইচ ব্যাটারি। এছাড়া স্মাটফোনটিতে রয়েছে দুটি মেমরি ভেরিয়েন্টে এক্টিতে 4 GB RAM + 64 GB এবং 6GB RAM + 64GB স্টোরেজ। আর এই ফোনটি দাম 18,599 টাকা থেকে শুরু হয়েছে।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট