24 সেপ্টেম্বর স্বাস্থ্য ভবন অভিযান করবে নার্সরা


শুক্রবার,২০/০৯/২০১৯
495

আগামী 24 সেপ্টেম্বর স্বাস্থ্য ভবন অভিযানের ডাক দিল ওয়েস্টবেঙ্গল নার্সেস অ্যাসোসিয়েশন। রাজ্যের স্বাস্থ্য পরিষেবার উন্নতি ও নার্সিং কর্মচারীদের সমস্যা সংক্রান্ত বিষয়ে রাজ্য স্বাস্থ্য প্রশাসনের কাছে 15 দফা দাবী পেশ করা হবে ওই স্বাস্থ্য ভবন অভিযান কর্মসূচির মধ্য দিয়ে। শুক্রবার কলকাতা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করে এই ঘোষণা করলেন সংগঠনের সাধারণ সম্পাদক গীতা দে। স্বাস্থ্য ভবন অভিযানের মধ্য দিয়ে নার্সিং জীবিকার উপর আক্রমণ, নার্সিং কর্মচারীদের হেনস্থা ও তাদের ন্যায্য দাবি গুলির প্রতি সরকারি উপেক্ষা ও সর্বোপরি মহিলা কর্মচারীদের উপর পুলিশি নির্যাতনের প্রতিবাদ জানানো হবে বলে জানান তিনি।

এদিনের সাংবাদিক সম্মেলনে যোগ দিয়ে রাজ্য কো-অর্ডিনেশন কমিটির সাধারণ সম্পাদক বিজয় শংকর সিংহ বলেন রাজ্যে চরমভাবে বঞ্চনার শিকার হচ্ছেন স্বাস্থ্য পরিষেবা সঙ্গে যুক্ত নার্সসহ অন্যান্য কর্মীরা। এই বঞ্চনার বিরুদ্ধে বৃহত্তর আন্দোল ছাড়া বিকল্প পথ নেই।
এদিনের সাংবাদিক সম্মেলন থেকে দাবি করা হয় রাজ্য ষষ্ঠ বেতন কমিশনের সুপারিশ দ্রুত প্রকাশ ও দাবি অনুযায়ী তা কার্যকর করতে হবে। 41 শতাংশ মহার্ঘ ভাতা অবিলম্বে প্রদান করার দাবিও জানানো হয়।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট