দিলীপ ঘোষ, সায়ন্তন বসুর উল্টো পথে লকেট


শনিবার,২১/০৯/২০১৯
1701

যাদবপুর কান্ডে আক্রমণাত্মক বক্তব্য পেশ করেছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং বিজেপির আরেক অন্যতম নেতা সায়ন্তন বসু। “মারের বদলা মার “এর হুঁশিয়ারি ছিল তাঁদের গলায়। তবে সে পথে হাঁটলেন না দলের হুগলির সাংসদ তথা মহিলা মোর্চার সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়। বাবুল সুপ্রিয় কে যারা আক্রমণ করেছে তাদেরকে ক্ষমার চোখেই দেখতে চান তিনি। সন্তানরা অন্যায় করলে অভিভাবকরা যেমন বোঝান ঠিক তেমনি সেভাবেই বুঝিয়ে ক্ষমা করে দিতে চান লকেট চট্টোপাধ্যায়। এদিন তিনি বলেন ছাত্ররা তো ভুল করবেই। উল্লেখ্য, এক অভিযুক্তের মায়ের আর্তিতে আগেই ক্ষমা করে দিয়েছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী

বাবুল সুপ্রিয়। একই রকম মনোভাব ব্যক্ত করলেন লকেট চট্টোপাধ্যায়ও। বাবুল সুপ্রিয় ট্যুইট করে আজই অভিযুক্ত দেবাঞ্জন চট্টোপাধ্যায়ের মায়ের পাশে দাঁড়িয়েছেন। “আপনার ছেলের ক্ষতি করবো না”

এই ইস্যুতে লকেট চট্টোপাধ্যায় বলেন, “নিশ্চই তারা ছাত্র। তারা ভুল করতেই পারে। তারা ১০০ বার ভুল করবে। অবিভাবক হিসাবে আমারা যে ভাবে ছেলে মেয়েদের বোঝায় আমরাও সেটা বার বার তাদের ক্ষমা করতে হবে। ভুলটাকে আমদের সুধরে দিতে হবে। নিশ্চই বাবুল সুপ্রিয় ভালো কাজ করেছেন। ওনার মা যে ভাবে আর্জি জানিয়েছেন সেটা আমরা দেখেছি। এটা ভারতীয় জনতার পাটির আর্দশ। আমরা কখনও ছাত্রদের মারি না। ছাত্ররা কেউ অন্যাই করলে আমরা ভুল শুধরে দিই।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট