খড়গপুরে নাবালকের তন্ত্রসাধনার বলি সাত বছরের শিশু,তন্ত্রসাধকের বাড়ি ভাঙ্গচুর উত্তেজিত জনতার


সোমবার,২৩/০৯/২০১৯
817

পশ্চিম মেদিনীপুর:- নাবালক তন্ত্র সাধাকের হাতে খুন হল আরেক নাবালাক। যা নিয়ে ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর এলাকায়। শনিবার রাতের দিকে ঘটনাটি প্রকাশ্যে আসে। মৃত ওই নাবালকের নাম রুদ্র নায়েক। সাত বছরের ওই ছেলেটিকে তন্ত্র সাধনার গেরোয় খুন করা হয়েছে বলেও অভিযোগ।

অভিযুক্ত ব্যক্তিও নাবালক। তার বাড়ি থেকেই উদ্ধার করা হয় রুদ্র নায়েকের রক্তাক্ত দেহ। এই ঘটনা ঘিরে ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে খড়গপুর লোকাল থানার অন্তর্গত নিরঞ্জন বারে

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার বিকেলে চারটে থেকে নিখোঁজ ছিল রুদ্র। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পরে রুদ্রের মা-বাবা স্বপন বাড়ির পাশে রতন নায়েকের বাড়ি যান। পড়শি রতনের নাবালক ছেলে তন্ত্র সধনা করে। তার কাছেই জানতে চাওয়া হয় রুদ্রের অবস্থান সম্পর্কে।
তখনও কারো ধারণা হয়নি যে ছোট্ট রুদ্রকে খুন করেছে ওই তন্ত্র সাধক। রুদ্রের বাবা-মায়ের কথার জবাব দিতে গিয়ে সে নিজের উপরে ঠাকুরের ভর হওয়ার ভান করে। এবং জনায় যে দু’জন ব্যক্তি তাদের ছেলেকে নিয়ে অনেক দূরে চলে গিয়েছে। এরপর রুদ্রের মা-বাবা তাদের ছেলেকে ফেরত নিয়ে আসার অনুরোধ করেন। তারা আরও বলেন ছেলেকে ফেরত এনে দিলে পুলিশে জানাবে।

এরপর তন্ত্রসাধক ছেলেটি জানায় যে রুদ্র এখানেই আছে। একথা বলার পর পাশের ঘর থেকে রক্তাক্ত দেহ উদ্ধার হয়। খড়্গপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে রক্তাক্ত অবস্থায় রুদ্রকে খরগোপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

এই খবর প্রকাশ্যে আসা মাত্রই উত্তেজিত গ্রামবাসীরা রতনের বাড়িতে চড়াও হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন হিমশিম খেতে হয় পুলিশ অভিযুক্তদের নিয়ে বেরোবার সময় পুলিশ দিয়ে ঘিরে গ্রামবাসীরা ব্যাপক বিক্ষোভ দেখায়। ঘটনার তদন্ত শুরু করেছে লোকাল থানার পুলিশ। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্ৰেফতার হয়নি।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট