পুজো উদ্বোধনে সব পক্ষকে পিছনে ফেলে প্রতিবছরই এগিয়ে থাকেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়


শুক্রবার,২৭/০৯/২০১৯
672

পুজো উদ্বোধনে সব পক্ষকে পিছনে ফেলে প্রতিবছরই এগিয়ে থাকেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ব্যতিক্রম ঘটবে না এবছরও। মহালয়া রাত পোহালেই। তার আগের দিনই পুরোদস্তুর পুজো উদ্বোধনে নেমে পড়লেন মুখ্যমন্ত্রী। এবছর মমতা বন্দ্যোপাধ্যায়ের পুজো উদ্বোধনের যাত্রা শুরু হল হাতিবাগান থেকে। শুক্রবার মমতা বন্দ্যোপাধ্যায় উত্তর এবং দক্ষিন মিলিয়ে মোট তিনটি পূজোর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকেন। প্রথমে তিনি উপস্থিত হন হাতিবাগান সার্বজনীন দুর্গোৎসবে। এরপর পৌঁছে যান চালতাবাগান দুর্গোৎসব পুজো কমিটির পূজামণ্ডপে।

এদিন সব শেষে মমতা বন্দোপাধ্যায় পৌঁছে যান দক্ষিণ কলকাতার হিন্দুস্তান পার্কের দুর্গা পুজোয়। শহরের মহিলা পরিচালিত দুর্গাপুজো গুলির মধ্যে অন্যতম এই হিন্দুস্তান পার্কের দুর্গাপুজো। রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য এই পুজোর অন্যতম কর্ত্রী। উত্তরের দুটি পূজোর উদ্বোধনী অনুষ্ঠানে মমতা পাধ্যায়ের সঙ্গে এদিন উপস্থিত ছিলেন উত্তর কলকাতা লোকসভা কেন্দ্রের সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। এছাড়াও ছিলেন রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে কলকাতা পৌরসভার ডেপুটি মেয়র অতীন ঘোষ সহ অন্যান্যরা।

মহালয়ার আগেই পুজো উদ্বোধনে মুখ্যমন্ত্রীর উপস্থিতি ঘিরে বিরোধীরা বিভিন্ন সময় বিভিন্ন রকম কটাক্ষ করলেও তাতে পাত্তা দিতে নারাজ বাংলার মুখ্যমন্ত্রী। মহালয়ার আগের দিন থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের পুজো উদ্বোধন শুরু। এরপর টানা কর্মসূচি রয়েছে তাঁর।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট