মৌলালি মোড় অবরোধ করে এনআরসির বিরুদ্ধে বিক্ষোভ কংগ্রেস মাইনোরিটি সেলের


সোমবার,২১/১০/২০১৯
357

এন আর সির বিরুদ্ধে পথে নামল কংগ্রেসের মাইনোরিটি সেল। শনিবার বিকেলে প্রদেশ কংগ্রেস দপ্তর বিধান ভবন থেকে মিছিল করে মৌলালি মোড়ে অবস্থান-বিক্ষোভ সংগঠিত করে মাইনোরিটি সেলের সদস্যরা। নেতৃত্ব দেন প্রদেশ কংগ্রেস মাইনোরিটি চেয়ারম্যান তথা বিধায়ক মিল্টন রশিদ। প্রবেশ যুব কংগ্রেসের সহ-সভাপতি রোহন মিত্র সহ অন্যান্য নেতৃবৃন্দ এই কর্মসূচিতে যোগ দেন। এনআরসির পাশাপাশি মুর্শিদাবাদের জিয়াগঞ্জের শিক্ষক পরিবারের হত্যাকান্ডের ঘটনা নিয়েও সোচ্চার হন তারা। জিয়াগঞ্জের ঘটনার তদন্ত সঠিক পথে এগোচ্ছে না বলে অভিযোগ করেন মাইনোরিটি সেলের চেয়ারম্যান মিল্টন রশিদ।

এই ঘটনার সিবিআই তদন্তের দাবি জানান তিনি। প্রদেশ কংগ্রেসের মুখপাত্র সন্বয় বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারি নিয়েও এদিন সরব ছিলেন মাইনোরিটি সেলের সদস্যরা।

এ দিন বেশ কিছুক্ষন মৌলালি মোড় অবরোধ করেও রাখে আন্দোলনকারীরা। এই অবরোধের জেরে যানচলাচল কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে পড়ে। পরে পুলিশি মধ্যস্থতায় অবরোধ ওঠে। কেন্দ্রের ও রাজ্যের বিজেপি নেতাদের কুশপুতুল দাহ করে আন্দোলনকারীরা। এদিন প্রদেশ কংগ্রেস সংখ্যালঘু সেলের পক্ষ থেকে হুঁশিয়ারি দিয়ে বলা হয়েছে আগামী দিনে কেন্দ্র এবং রাজ্য সরকারের বিরুদ্ধে আরও বৃহত্তর আন্দোলন সংগঠিত করবে তারা।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট