‘জঙ্গলমহল থেকে তৃণমূলের একজনও বিধায়ক হয়ে যেন কলকাতায় না যায়, এখন থেকেই শপথ নিন’ : বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ


মঙ্গলবার,২২/১০/২০১৯
1284

ঝাড়গ্রাম : জঙ্গলমহল থেকে তৃণমূলের কোন এমএলএ যেন কলকাতায় না যায়, এখন থেকে শপথ নিন। সোমবার বেলিয়াবেড়া ব্লকের রান্টুয়াতে বিজপি-র গান্ধী সংকল্প যাত্রায় যোগ দিয়ে এই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

রান্টুয়াতে একটি পথসভাও করেন দিলীপ। রান্টুয়া থেকে পদযাত্রা হয় তপসিয়া পর্যন্ত। পথসভায় দিলীপ বলেন,”যাঁরা পঞ্চায়েতে পয়সা মেরে খেয়েছেন, যাঁরা পঞ্চায়েত সমিতির পয়সা খেয়েছেন, তাঁরা এখন চোখ দেখাচ্ছেন। কারণ তাঁরা বুঝে গেছেন আগামী ইলেকশনে দিদিমণি আর মুখ্যমন্ত্রী থাকবেন না। পশ্চিমবঙ্গে আর টিএমসি-র রাজত্ব থাকবে না। তাই গরিবের টাকা মেরে এখানকার রাস্তা আটকান, সড়ক যোজনার টাকা, আবাস যোজনার টাকা, স্বচ্ছতা পায়খানার টাকা। ড্রেনের টাকা, জলের টাকা, বিদ্যুৎ এর টাকা, সব লুট হয়ে যাচ্ছে পশ্চিমবঙ্গে উন্নয়ন হয়নি তো।

মাস্টারদের বেতন নেই, ডাক্তারদের বেতন নেই, সরকারি কর্মচারীদের ডি এ নেই। আর যদি চাইতে যাও পুলিশ দিয়ে পিটিয়ে বাড়ি ঢুকিয়ে দিচ্ছে। মাস্টারদের পেটানো হচ্ছে, উকিলদের পেটানো হচ্ছে, ডাক্তার দের পেটানো হচ্ছে। কে বাকি আছে? আমরা তো রোজই মার খাচ্ছি। তাই এই স্বৈরাচারী, ভ্রস্টাচারী সরকারকে বিসর্জন দিতে হবে। ভোটে রোদের মধ্যে লাইন দিয়ে বিজেপিকে জিতিয়েছেন। আগামী ২০২১ সালে ঝাড়গ্রামের একটা সিট যেন টিএমসি নিতে না পারে।”

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট