শোভন পর কি শঙ্কু তৃণমূলের কাছাকাছি জল্পনা তুঙ্গে


বৃহস্পতিবার,০৭/১১/২০১৯
509

শোভন চট্টোপাধ্যায়ের পর এবার কি শঙ্কুদেব পান্ডাও তৃণমূলের পথে পা বাড়িয়ে? বন্ধবি বৈশাখীকে সঙ্গে নিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন কলকাতার প্রাক্তন মেয়র তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের স্নেহের ‘কানন’ শোভন চট্টোপাধ্যায়। এ খবর সবারই জানা। আবার তিক্ততা ভুলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে ভাইফোঁটার দিন ভাইফোঁটা নিতে ছুটে যাওয়া শোভন চট্টোপাধ্যায়ের খবরও সংবাদমাধ্যমে দৌলতে সবাই জেনেছেন। আর তা থেকেই রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয় শীঘ্রই হয়তো শোভন চট্টোপাধ্যায় তার বান্ধবীকে নিয়ে তৃণমূলের ফিরে আসছেন। এবার জল্পনা বাড়ালেন তৃণমূল থেকে বিজেপিতে যাওয়া আর এক নেতা শঙ্কুদেব পান্ডা।

এক তৃণমূল নেতার বাড়িতে জগদ্ধাত্রী পুজোর অনুষ্ঠানে হাজির হন তিনি। শোভন চট্টোপাধ্যায় ও তার বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় সঙ্গে শঙ্কুদেব পান্ডা চলে গিয়েছিলেন ওই তৃণমূল নেতার বাড়ির পুজোর অনুষ্ঠানে। ঘটনার বিবরণে জানা গিয়েছে, বসিরহাট মহকুমার স্বরূপনগর মালঙ্গপাড়ায় এক তৃণমূল নেতার বাড়িতে জগদ্ধাত্রী পুজোতে প্রাক্তন মেয়র বিজেপির নেতা শোভন চট্টোপাধ্যায় ও শঙ্কুদেব পন্ডা। ফের বিতর্কে শোভন চট্টোপাধ্যায় তাহলে কি আরও এক ধাপ এগিয়ে গেল তৃণমূলের যাওয়া। রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছে । বুধবার বিকেলে জগদ্ধাত্রী পুজোর অনুষ্ঠানে আসেন প্রাক্তন মেয়র শোভন ও বান্ধবী বৈশাখী এবং সঙ্গে শঙ্কু। বেশ কয়েকদিন ধরে দেশ ও রাজ‍্য রাজনীতিতে আসা যাওয়ার খেলা চলছে।স্বরূপনগর বাঙ্গলানী গ্রাম পঞ্চায়েতের তৃনমূল সদশস্য ছন্দা চ‍্যাটাজ্জী ও তৃণমূল নেতা অনুপ চ‍্যাটাজ্জীর বাড়িতে।

শঙ্কুদেব এপ্রসঙ্গে বলেন এটা সৌজন্যমূলক আসা। এর সঙ্গে কোন রাজনৈতিক কারণ নেই। মমতা বন্দ্যোপাধ্যায়ের আমন্ত্রণ ককরলেও উনার বাড়িতে যেতে রাজি। কিন্তু রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছে। বিশেষ করে প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় ভাইফোঁটার দিন মমতা বন্দোপাধ্যায়ের বাড়িতে গিয়ে ভাইফোঁটা নেওয়ার পর জল্পনা আরও বেড়েছে। তারপর আবার আর এক নেতার বাড়িতে জগদ্ধাত্রী পুজোয় যাওয়ায় নতুন করে জল্পনা উসকে দিয়েছে। বিভিন্ন মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে তবে কি তাদের তৃণমূলে ফেরা শুধু সময়ের অপেক্ষা?

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট