দ্বিতীয় দিনে দুর্দান্ত শতরান ময়াঙ্ক আগর ওয়ালের


শুক্রবার,১৫/১১/২০১৯
136

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

আজ দ্বিতীয় দিনের শুরুতে দুর্দান্ত ছন্দে দেখা যায় ভারতীয় তারকা ব্যাটসম্যান ময়াঙ্ক আগর ওয়াল ও রাহানে জুটিকে। তাঁদের কাঁধে ভরকরে বড় রানের দিকে পৌছাতে থাকে টিম ইন্ডিয়া, ইতিমধ্যে দুর্দান্ত সেঞ্চুরি করে ফেলেছেন ভারতীয় দলের অন্যতম তরুন ক্রিকেটার ময়াঙ্ক আগর ওয়াল। ১৯৯ বলে এখন তাঁর ব্যাক্তিগত রান ১০৬।

 

এখনও পর্যন্ত তাঁর ইনিংসে সাজানো রয়েছে ১৫ টি ৪ ও ১টি ৬ দিয়ে। এছাড়া তাঁর সঙ্গে জুটি বেঁধে দলকে বড় রানের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন রাহানে। আজ দিনের শুরুতে অধিনায়ক কোহলি কোন রানের খাতাই খুলতে পারেননি। কিন্ত ময়াঙ্ক আগআর ওয়াল ও রাহানে জুটিতে ভর করে ২০০ রানের গন্ডি পেরোয় ভারতীয় দল।  প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের স্কোর ২১৫/৩ ।

 

ইন্দোরে প্রথম দিনের শুরুতেই ভারতীয় পেসার মহম্মদ শামিকে দুর্দান্ত ছন্দে দেখা গিয়েছিল ।এছাড়া ভারতীয় পেসার ইশান্ত শর্মা ও উমেশ যাদবকে  প্রথম দিনের শুরুতে দুর্দান্ত ছন্দে দেখা গিয়েছে। মুলত ভারতীয় পেসারদের দাপটে সেইভাবে কেউই রুখে দাঁড়াতে পারেনি বাংলাদেশের কোন ব্যাটসম্যান। ফলস্বরুপ বড় রানের লক্ষ্যে পৌছাতে প্রথমদিনে ব্যার্থ হয় বাংলাদেশ। ভারতীয় পেসারদের দাপটে ১৫০ রানেই শেষ হয়ে গিয়েছিল টাইগারদের ইনিংস।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট