প্রথম টেস্টের দ্বিতীয় দিনে চালকের আসনে ভারত


শুক্রবার,১৫/১১/২০১৯
396

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

শুক্রবার প্রথম টেস্টের দ্বিতীয় দিনে দুর্দান্ত ছন্দে দেখা গেল ভারতীয় ব্যাটসম্যানদের। আজ দিনের শুরু থেকেই ভারতের ইনিংসকে বড় রানের দিকে এগিয়ে নিয়ে যেতে থাকেন অজিঙ্কে রাহানে ও ময়াঙ্ক আগর ওয়াল জুটি। আজ শুরু থেকেই আক্রমনাত্মক ইনিংস খেলতে দেখা যায় তরুন ক্রিকেটার ময়াঙ্ক আগরওয়ালকে। চেতেশ্বর পূজারা হাফ সেঞ্চুরি করে ফিরে যাওয়ার পর ম্যাচের হাল ধরেন  অজিঙ্কে রাহানে ও ময়াঙ্ক আগর ওয়াল। এদিন অল্পের জন্য শতরান হাতছারা করলেন  টেস্ট ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান অজিঙ্কে রাহানে , তিনি ১৭২ বলে ৮৬ রান করেন,আবু জায়েদের বলে আউট হয়ে তিনি ফিরে যান ।

 

অন্যদিকে এদিন ময়াঙ্ক আগরওয়ালকে দুর্দান্ত মেজাজে দেখা যায়।  বাংলাদেশের বিরুদ্ধে এদিন তিনি ২৪৩ রান করেন।  প্রথম টেস্টের দ্বিতীয় দিনে তিনি দুর্দান্ত দ্বিশতরান করেন। তাঁর অনবদ্য ব্যাটিং মুগ্ধ করেছে ক্রিকেটে প্রেমীদের। শুরু থেকেই আজ তাকে একেবারে অন্য মেজাজে দেখা যায় । কিন্ত শেষ পর্যন্ত মেহেদি হাসানের বলে আউট হয়ে যান তিনি। এদিন তরুন ক্রিকেটার ময়াঙ্ক আগর ওয়ালের ইনিংসে সাজানো ছিল ৮টি ছয় ও ২৮ টি চার।

 

তাঁর আক্রমণাত্মক ইনিংসে ভর করে বড় রানের দিকে এগিয়ে  যায় ভারত। তিনি ফিরে যেতেই রবীন্দ্র জাদেজা ও উমেশ যাদব জুটি ধীরে ধীরে বড় রানের দিকে পৌঁছে নিয়ে যায় দলকে । দ্বিতীয় দিনের শেষে রবীন্দ্র জাদেজার ব্যাক্তিগত সংগ্রহ ৬০ রান, অন্যদিকে উমেশ যাদবের ব্যাট থেকে এসেছে ২৫ রান।

 

উমেশ ও জাদেজা জুটি দ্বিতীয় দিনের শেষে এখনও অপরাজিত  রয়েছেন। বাংলাদেশের বোলারদের মধ্যে আবু জায়েদ ৪টি,মেহেদি হাসান ১টি ,এবাদাত হোসেন ১টি করে উইকেট সংগ্রহ করেছেন। আজ দিনের শেষে ভারতের স্কোর ৪৯৩/৬। সবমিলিয়ে দ্বিতীয় দিনের শেষে  রানের পাহাড়ে পৌঁছয় ভারতীয় দল।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট