গোলাপি বলে অনুশীলন শুরু কোহলি ব্রিগেডের


শনিবার,১৬/১১/২০১৯
154

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

আর হাতে মাত্র কয়েকটা দিন আগামী ২২ নভেম্বর থেকে ইডেনে শুরু হচ্ছে গোলাপি বলে টেস্ট ।তাঁর আগে এদিন গোলাপি বলে অনুশীলন করতে দেখা গেল টিম ইন্ডিয়াকে। স্বাভাবিক ভাবে গোলাপি বল নিয়ে ইতিমধ্যে জোরচর্চা শুরু হয়েছে ক্রিকেট মহলে। তাই প্রথম টেস্ট চলাকালীন তারই মাঝে গোলাপি বলে অনুশীলন শুরু করে দিল কোহলি ব্রিগেড। কল্লোলিনী তিলোত্তময়া ইডেন টেস্ট শুরুর পূর্বে মাত্র দুটি প্রাকটিস সেশান পাচ্ছে ভারতীয় দল, তাই তাঁর আগেই গোলাপি বলে অনুশীলন কোনরকম ঘাটতি রাখতে চাইছে না টিম ইন্ডিয়া।

 

ইন্দোরের হোলকার স্টেডিয়ামে বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় দিনের খেলার শেষে এসজি গোলাপি বলে অনুশীলন করতে দেখা গেল রহিত শর্মা, চেতেশ্বর পূজারা কুলদীপ যাদব ও রবিচন্দ্রন অশ্বিনকে। ভারতের মাটিতে ইডেনে ঐতিহাসিক টেস্টকে স্মরনীয় করে রাখতে ইতিমধ্যে জোর কদমে প্রস্তুতি শুরু করে দিয়েছে বঙ্গ ক্রিকেট সংস্থা। এছাড়া ভারত বনাম বাংলাদেশ টেস্ট ম্যাচ ঘিরে টিকিটের চাহিদা তুঙ্গে।

সুত্রের খবর এখন একসাথে ৬৭ হাজার  দর্শক খেলা দেখতে পারবেন ইডেনে।  এছাড়া দিন-রাতের টেস্টকে স্মরণীয় করে রাখতে নানা পদক্ষেপ নিয়েছে সিএবি। সৌরভ গাঙ্গুলি মসনদে বসার পর এই প্রথম শহর কলকাতার ইডেনে প্রথম দিনরাতের টেস্ট অনুষ্ঠিত হতে চলেছে। ফলত এই টেস্ট ম্যাচ ঘিরে প্রত্যাশা তুঙ্গে ক্রিকেট প্রেমীদের মধ্যে।

 

এই টেস্ট ম্যাচ দেখতে ইতিমধ্যে টিকিটের চাহিদা বাড়ছে অনেকখানি। পাশাপাশি ভারত বাংলাদেশ টেস্ট ম্যাচ স্মরনীয় করে রাখতে কোন খামতি রাখতে চাইছেন না বঙ্গ ক্রিকেট সংস্থা। সবমিলিয়ে আগামী ২২ নভেম্বর ভারত বনাম বাংলাদেশ টেস্ট ম্যাচ ঘিরে উন্মাদনার পারদ চড়ছে ক্রিকেট অনুরাগীদের মধ্যে তা বলার অপেক্ষা রাখে না।

 

 

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট