গোলাপি বলে উপমহাদেশের প্রথম দিনরাতের টেস্ট ম্যাচ ইডেনে।


সোমবার,১৮/১১/২০১৯
647

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

কলকাতাঃ বহু ঐতিহাসিক ম্যাচের সাক্ষী শহর কলকাতার ইডেন ।আরো একটি ঐতিহাসিক ম্যাচের সাক্ষী থাকতে চলেছে ইডেন গার্ডেন। ২২ নভেম্বর থেকে শুরু হতে চলেছে বহু প্রতীক্ষিত গোলাপি বলের টেস্ট। এই টেস্ট ঘিরে বর্তমানে উত্তেজনা তুঙ্গে কল্লোলিনী তিলোত্তমা জুড়ে। এছাড়া এই ঐতিহাসিক টেস্টকে স্মরনীয় করে রাখতে রাজনীতি থেকে বিনোদন জগত থেকে বহু অতিথিকে আমন্ত্রন জানানো হয়েছে।

 

সিএবি সুত্রের খবর ঐতিহাসিক দিনরাতের টেস্টে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হাজির থাকতে পারেন।  দিনরাতের টেস্ট উপলক্ষ্যে ইতিমধ্যেই জোরকদমে প্রস্তুতি চলছে ইডেনে। গণ্যমান্য অতিথিদের জন্য সংস্কার চলছে ক্লাব হাউসের বিভিন্ন  ঘরের।  সিএবি সূত্রে খবর, ইতিমধ্যেই অনলাইনে ৪২ হাজার টিকিট বিক্রি হয়ে গিয়েছে। ২২ নভেম্বর একটা ইতিহাসের অপেক্ষায় শহর কলকাতার ইডেন।

 

দিনরাতের টেস্ট উপলক্ষে তিলোত্তমার উত্তেজনার পারদ তুঙ্গে,ঐতিহাসিক ইডেন টেস্ট দেখতে কলকাতায় আসছেন শেখ হাসিনা, সুত্রের খবর ঐদিন সকাল ১০.২৫ নাগাদ ঢাকা থেকে ইডেনের উদ্দেশ্যে রওনা দেবেন তিনি। বিমানবন্দরে তাকে স্বাগত জানাতে হাজির থাকবেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট