ঐতিহাসিক টেস্টে ইডেনের রঙ আজ গোলাপি।


শুক্রবার,২২/১১/২০১৯
457

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

কলকাতাঃ শহর জুড়ে আজ উৎসবের আমেজ, গোলাপি আভায় সেজে উঠেছে শহরের চারিপাশ। উপমহাদেশের বুকে পিঙ্ক টেস্ট ঘিরে উন্মাদনা তুঙ্গে। প্রবীন থেকে নবীন সকলেই আজ ঐতিহাসিক টেস্ট দেখতে  মাঠে হাজির হয়েছেন।  সকাল থেকেই শহরের রাজপথে ক্রিকেট প্রেমীদের ভিড়। পিঙ্ক টেস্ট ঘিরে ফেস্টিভ মুডে শহরবাসী। সকাল থেকেই ভিড় জমাতে শুরু করে দিয়েছিলেন ক্রিকেট সমর্থকেরা । এই টেস্ট উপলক্ষে ইডেন এদিন হাজির হয়েছেন  একঝাঁক তারকারও।

 

ক্রিকেটারদের মধ্যে উপস্থিত রয়েছেন সচিন তেন্ডুলকর, রাহুল দ্রাবিড়, অনিল কুম্বলে, ভিভিএস লক্ষ্মণ সহ আরও অনেকে,। ইডেন জুড়ে আজ চাঁদের হাট।  কিন্ত পিঙ্ক টেস্টের প্রথম দিনেই বড় রান করতে ব্যার্থ বাংলাদেশ দল।  ভারতীয় পেসারদের সামলাতে এদিন হিমশিম খায় সফরকারী দল। শুরুতেই গুরুত্বপুর্ন উইকেট হারিয়ে চাপে পরে যায় তারা।

 

তবে আজ শুধু শহর কলকাতা নয় পদ্মাপাড়ের বহু ক্রিকেটপ্রেমী আজকের ম্যাচ দেখতে হাজির হয়েছেন ক্রিকেটের নন্দনকাননে। ইডেন তো বটেই তাঁর সঙ্গে গোলাপি রঙে সেজে উঠেছে গোটা ইডেন গার্ডেন সংলগ্ন চত্বর। এছাড়া বর্নাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে এই টেস্ট উপলক্ষে। সুত্রের খবর প্রথম দিনের খেলার শেষে,সঙ্গীত পরিবেশন করবেন রুনা লায়লা । গঙ্গাবক্ষ থেকে শুরু করে শহরের চারিপাশ গোলাপি আলোকমালায় সেজে উঠেছে। সন্ধ্যা নামার সাথে সাথে কার্‍্যত গোলাপি নগরীতে পরিনত হয়েছে শহর কলকাতা।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট