মমতা হাসিনা বৈঠক: এন আর সি নিয়ে নীরব হাসিনা,মমতা


শনিবার,২৩/১১/২০১৯
537

সৌরভ গঙ্গোপাধ্যায়ের আমন্ত্রণে শহরে এসেছিলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভারত বাংলাদেশ ঐতিহাসিক দিন-রাতের টেস্ট ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তিনি। এদিন সন্ধ্যায় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক হয় শেখ হাসিনার।
ছটা বেজে দশ মিনিটে মমতা বন্দ্যোপাধ্যায় এসে পৌঁছান তাজ বেঙ্গলে। বৈঠক শেষ করে তাজ বেঙ্গল থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বেরিয়ে যান সাতটা বেজে ২২ মিনিটে।বৈঠক শেষে শেখ হাসিনা বলেন, বাংলাদেশের জনগণের পক্ষ থেকে শুভেচ্ছা নিয়ে এসেছি। শেখ হাসিনা সাংবাদিকদের মুখোমুখি হয়ে আরও বলেন,
একটা ঐতিহাসিক পিঙ্ক বল নিয়ে ডে নাইট টেস্ট ম্যাচ তারই উদ্বোধনী অনুষ্ঠানে এসেছি।।প্রতিবেশী দেশের সঙ্গে এমন সম্পর্ক যেন বজায় থাকে চিরকাল।বাংলাদেশের মুক্তিযুদ্ধে ভারতের অবদান অনস্বীকার্য, বললেন শেখ হাসিনা

সাংবাদিকরা এনআরসি নিয়ে প্রশ্ন করলেও এড়িয়ে গেলেন শেখ হাসিনা। কোন উত্তর দিলেন না। বিতর্কে জড়াতে চাইলেন না শেখ হাসিনা। মমতা বন্দ্যোপাধ্যায়ও কোন ধরনের বিতর্কিত প্রশ্নের উত্তর দিলেন না। সৌজন্যে রাখলেন দুই নেত্রী।

মুক্তিযুদ্ধের সময় এক কোটিরও বেশি শরণার্থীকে আশ্রয় দিয়েছিল ভারত। আমরা তার জন্য কৃতজ্ঞ। আমাদের এই সম্পর্ক আমরা চিরকাল বজায় রাখবো এবং তা আরও এগিয়ে নিয়ে যাব। সৌরভের আমন্ত্রণে এখানে ক্রিকেট ম্যাচ দেখার জন্য এসেছি। বলেন প্রতিবেশী দেশের প্রধানমন্ত্রী।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট