খড়্গপুরে দম্ভের পরাজয় হয়েছে , মানুষের জয় হয়েছে : শুভেন্দু অধিকারী


শুক্রবার,২৯/১১/২০১৯
696

পশ্চিম মেদিনীপুর :- খড়্গপুরে দম্ভের পরাজয় হয়েছে , মানুষের জয় হয়েছে বলে জানালেন শুভেন্দু অধিকারী । খড়্গপুরের মানুষকে মাথা নত করে খালি পায়ে প্রণাম জানিয়ে কতৃজ্ঞতা জানালেন রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী।জানালেন তিনি এই জয়ের কারিগর মানুষ । তিনি কেবলমাত্র পোস্ট অফিসের মতো সমন্বয়ের কাজ করেছেন । তিনি দলের একজন অনুগত সৈনিক মাত্র ।
খড়্গপুরের আসনে এই প্রথম জয় পেল তৃণমূল | শুক্রবার রাতে ধ্যান সিং ময়দানে তৃণমূলের বিজয় সমাবেশে সামিল হন শুভেন্দু । তিনি জানান ভোটের আগে নির্বাচনী ইস্তেহারে খড়্গপুরের জন্য যে ৫ টি প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল তা পূরণ করা হবে । এর পাশাপাশি তিনি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সমালোচনা করে বলেন এখানে দম্ভের পরাজয় হয়েছে । মমতা ব্যানার্জির নীতি আদর্শ , সকলকে নিয়ে চলা , মানুষকে ভালোবাসার , মানুষের পাশে থেকে উন্নয়ন করার জয় হয়েছে । এই জয়কে তাঁরা বুকে আগলে রাখবেন ।

ভোটের দিন নির্বাচন কমিশনের অনৈতিক সুবিধা নিয়ে রেল বাংলোতে পড়ে ছিলেন দিলীপ ঘোষ। এবিষয়টি নিয়ে শুভেন্দু জানান , ‘ ওনারা নিয়ম ভাঙেন । আমরা নিয়ম মেনে চলি । আমি হলদিয়ার ভোটার । তাই ভোটের দিন এখানে ছিলাম না । আর উনি গোপীবলভপুরের ভোটার হয়েও এখানে ছিলেন । মানুষ সব দেখেছেন ।তাঁরাই সঠিক বিচার করেছন ।’
শুভেন্দু জানান ‘ ফলাফল ঘোষণার ৩৬ ঘন্টা কেটে গেছে । খড়্গপুরে কোথাও কোনো গোলমাল হয়নি । সব কিছু শান্তিপূর্ণ রয়েছে । আমাদের কাজ আর উন্নয়নই হবে মূলধন ।

এদিন সন্ধ্যে থেকেই ভিড় উপচে পড়ছিল ধ্যান সিং ময়দানে । তিল ধরনের জায়গা ছিল না । তৃণমূল বিধায়ক প্রদীপ সরকারকে নিয়ে মঞ্চে উঠতেই করতালিতে ফেটে পড়ে পুরো এলাকা ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট