ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি ও একদিনের সিরিজের দল ঘোষণা করে দিল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।


শনিবার,৩০/১১/২০১৯
341

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

ডিসেম্বর মাস থেকেই ভারত সফর শুরু করবে ক্যারিবিয়ানরা তাঁর আগেই ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি ও একদিনের সিরিজের দল ঘোষণা করে দিল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।টি২০ ও ওডিআই সিরিজে তিনটি করে ম্যাচ খেলবে দুই দল। হায়দ্রাবাদে হবে প্রথম টি ২০ ম্যাচ তিরুঅনন্তপুরম ও মুম্বইয়ে হবে দ্বিতীয় ও তৃতীয় টি২০ ম্যাচ। এর পর শুরু হবে তিন ম্যাচের একদিনের সিরিজ যেখানে প্রথম ম্যাচ হবে চেন্নাইতে ।  এবার ভারত সফরে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড টি-টোয়েন্টি ও একদিনের সিরিজের দল ঘোষণা করে দিল।

 

টি২০ দল: কেরন পোলার্ড (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, শেলডন কটরেল, সিমরন হেটমেয়ার, জেসন হোল্ডার, ব্র্যান্ডন কিং, এভিন লুইস, কেমো পল, নিকোলাস পুরান, খেরি পিয়ের, দিনেশ রামদিন, শেরফানে রাদারফোর্ড, লেন্ডল সিমন্স, হেগেন ওয়ালশ জুনিয়র, কেসরিক উইলিয়ামস।

 

ওয়ান ডে দল: কেরন পোলার্ড (অধিনায়ক) শাই হোপ, সুনীল আমব্রিস, রোস্টন চেস, শেলডন কটরেল, শিমরন হেটমেয়ার, জেসন হোল্ডার, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, এভিন লুইস, কেমো পল, খেরি পিয়ের, নিকোলাস পুরান, রোমারিও শেফার্ড, হেগেন ওয়াল্স জুনিয়ার।

 

ভারতের বিরুদ্ধে সিরিজে ওয়েস্ট ইন্ডিজ দলের হয়ে নেতৃত্ব দেবেন কেরন পোলার্ড। সীমিত ওভারের ক্রিকেটে অন্যতম সেরা দল হিসাবে বিবেচিত হয় ওয়েস্ট ইন্ডিজ। এছাড়া তাদের দলের ব্যাটিং লাইন আপ যথেষ্ট শক্তিশালী ।এবার তাঁরা হায়দ্রাবাদে ৬ই ডিসেম্বর ভারতের বিরুদ্ধে মুখোমুখি হবে। তবে ভারত সফরে নেই ক্যারিবিয়ান দের মধ্যে অন্যতম সেরা তারকা ক্রিকেটার ক্রিস গেইল।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট