পার্শ্ব শিক্ষক – শিক্ষিকাদের পাশে দাঁড়িয়ে তাঁদের হাতে ফল ও শুকনো খাবার তুলে দিয়ে মানবিক দায়বদ্ধতা পালন করলেন রোহন মিত্রের নেতৃত্বে কংগ্রেসের যুব- ছাত্র প্রতিনিধিরা


মঙ্গলবার,০৩/১২/২০১৯
466

পার্শ্ব শিক্ষক – শিক্ষিকাদের পাশে দাঁড়িয়ে তাঁদের হাতে ফল ও শুকনো খাবার তুলে দিয়ে মানবিক দায়বদ্ধতা পালন করলেন রোহন মিত্রের নেতৃত্বে কংগ্রেসের যুব- ছাত্র প্রতিনিধিরা।

পার্শ্ব শিক্ষক- শিক্ষিকাদের অনশন – অবস্থান আজ ১৯ তম দিনে পা দিলো।

যাঁরা অনশন করছেন, তাঁরা ছাড়াও আরো প্রায় একহাজার পার্শ্ব শিক্ষক-শিক্ষিকা রাত-দিন প্রায় খোলা আকাশের নীচেই অবস্থানে সামিল। খাবার- জল- শৌচাগারের সমস্যাকে হেলায় তুড়ি মেরে উড়িয়ে দিয়েই চলছে ন্যায্য দাবি আদায়ের জন্য দুর্বার আন্দোলন।

আজ সেই অবস্থান কারীদের জন ফল,শুকনো খাবার নিয়ে হাজির হলেন রোহন মিত্র, অর্ঘ্য গণের মতো কংগ্রেসের যুব-ছাত্র প্রতিনিধিরা,সাথে ছিলেন অমিতাভ সিংহের মতো বর্ষীয়ান নেতারাও। আন্দোলনে অংশগ্রহণকারীরা রোহন মিত্রকে জানান, অনশন ও অবস্থানরতদের নিয়মিত ডাক্তারি পরীক্ষা ও পর্যবেক্ষণ জরুরি হয়ে পড়ছে। এ বিষয়ে যথাসাধ্য সহযোগিতার আশ্বাস দেওয়া হয় কংগ্রেসের এই ছাত্র-যুব প্রতিনিধি দলের পক্ষ থেকে।

উল্লেখ্য এর আগে বিভিন্ন সময়ে প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র, বিরোধী দলনেতা আব্দুল মান্নান সহ কংগ্রেসের অনেক বিধায়ক এবং নেতৃবৃন্দ এই আন্দোলনকারীদের পাশে এসে দাঁড়িয়েছেন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট