রেশনে মিলবে ন্যায্য মুল্যের পেঁয়াজ


রবিবার,০৮/১২/২০১৯
1016

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

কলকাতাঃ বর্তমানে পেঁয়াজের দাম আকাশ ছোঁয়া ,তবে এবার মধ্যেবিত্তের জন্য এল সুখবর। আগামীকাল থেকে রেশনে ন্যায্য মুল্যে মিলবে পেঁয়াজ। সূত্রের খবর তামিলনাড়ুতে পেঁয়াজের দাম ইতিমধ্যে ২০০ টাকায় পৌঁছেছে। শহর তলিতেও পেঁয়াজের দাম আকাশ ছোঁয়া। পেঁয়াজ কিনতে গিয়ে নাভিশ্বাস মধ্যেবিত্তের। যত দিন পর্যন্ত বাজার স্বাভাবিক না হচ্ছে, তত দিন ভর্তুকিতে পেঁয়াজ বিক্রি চালিয়ে যাবে রাজ্য।

এখন আর শুধু সুফল বাংলার গাড়ি থেকে নয়, জেলায়-জেলায় রেশন দোকান এবং স্বনির্ভর দলের মাধ্যমেও পেঁয়াজ বিক্রি করা হবে। স্বাভাবিক ভাবে এই খবরের পর খুশির হাওয়া রাজ্যজুড়ে। সূত্রের খবর জেলায় জেলায় ৫৯ টাকা কিলোগ্রাম দরে পেঁয়াজ বিক্রি চালিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। 

পাশাপাশি বেশ কয়েকদিন ধরে বাজারে পেঁয়াজ কিনতে গিয়ে চরাদামের আঁচ লক্ষ্যে করেছে সাধারন মানুষ। কিছুতেই পেঁয়াজের অগ্নিমূল্য নিয়ন্ত্রন হচ্ছিল না। কিন্ত এবার রাজ্য সরকার এক নতুন সিদ্ধান্ত নিল নবান্ন সূত্রের খবর যত দিন পর্যন্ত বাজার স্বাভাবিক না হচ্ছে, তত দিন ভর্তুকিতে পেঁয়াজ বিক্রি চালিয়ে যাবে রাজ্য। বিভিন্ন জেলায় রাজ্যের রেশন দোকান গুলিতে ৫৯টাকা কেজি দরে মিলবে পেঁয়াজ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট