কলকাতায় হাজির হয়েছেন বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির খান।


রবিবার,০৮/১২/২০১৯
1070

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

কলকাতাঃ আজ কাকভোরে শহর কলকাতায় হাজির হয়েছিলেন বলিউডের অন্যতম সুপারস্টার আমির খান । তাঁর নতুন ছবি লাল সিং চাড্ডার শুটিং এর জন্য শহরের এসেছিলেন তিনি। কিছুদিন আগে সংবাদমাধ্যম মারফত শহরে আমির খান আসার খবর পৌঁছে গিয়েছিল সিনেপ্রেমীদের কাছে। আর আজ সেইমত শহরে  হাজির হলেন বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির খান। 

এদিন হাওড়া ব্রিজে কিছুটা সময় শুটিং এর কাজ সারেন তিনি, পাশাপাশি আজ বলিউডের সুপারস্টারকে দেখতে  শহরে উৎসাহীদের ভিড় ছিল চোখে পড়ার মত। বর্তমানে এই সিনেমার শুটিং এর কাজে তিনি খুব ব্যাস্ত, এই সিনেমার জন্য এর আগেও বহু জায়গায় ইতিমধ্যে শূটিং এর কাজ সেরে ফেলেছেন বলিউডের এই সুপারস্টার। অভিনেতাকে দেখতে এদিন হাওড়া ব্রিজ থেকে আমহার্স্ট স্ট্রিট সর্বত্রই ছিল উৎসাহী মানুষের ভিড়। 

সূত্রের খবর রবিবার শহরে আসেন বিখ্যাত কিংবদন্তি অভিনেতা আমীর খান। লাল সিং চাড্ডা শুটিং এর জন্য শহরে এসেছিলেন  তিনি। এদিন সকালে হাওড়া ব্রিজে শুটিং করেছেন তিনি।আজ শহরে হাওড়া ব্রিজে একটি শুটিং এর দৃশ্যে ছুটতে দেখা যায় তাকে। আজ কাকভোরে শহর কলকাতার বিখ্যাত হাওড়া ব্রিজে শুটিং করতে শহরে আগমন ঘটল বিখ্যাত অভিনেতা আমীর খানের। হাওড়া ব্রিজ ছাড়াও শুটিং হয় উত্তর কলকাতার বেনিয়াটোলা লেনে।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট