দিল্লীর ঝাঁসি রোডের সব্জী মান্ডিতে ফের আগুন


সোমবার,০৯/১২/২০১৯
183

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

দিল্লীঃ  দিল্লীর ঝাসি রোডে সব্জী মান্ডিতে আগুন লাগল,ঘটনাস্থলে পৌছাল দমকলের ৪টি ইঞ্জিন।এর আগে গতকাল ভোরে ৪টে নাগাদ এক বহুতলে জুতো ও ব্যাগ তৈরির কারখানায় আগুন লাগে। সূত্রের খবর এর ফলে দম বন্ধ হয়ে ৪৩ জনের মৃত্যু হয়। আহত হন বেশ কয়েকজন। এঁদের প্রায় সকলেই বিহার, উত্তরপ্রদেশের মতো রাজ্য থেকে কাজ করতে আসা শ্রমিক। মৃতের সংখ্যা আরও বেড়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। সন্ধেয় গ্রেফতার করা হয়েছে কারখানার মালিক রেহান ও ম্যানেজার ফুরকানকে।

 

এলাকাটি ঘিঞ্জি হওয়ায় খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছতে দমকলবাহিনীকে যথেষ্ট বেগ পেতে হয়। আহতদের তাঁদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা। ঘটনাস্থলে পৌঁছে ৬৩ জনকে উদ্ধার করেছেন দমকল কর্মীরা। ভয়াবহ আগুন লাগার খবর পেয়ে খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিদ্যুৎ সরবরাহকারী সংস্থা বিএসইএস যমুনা পাওয়ার লিমিটেডের একটি দল।

তাঁরাই বহুতলের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেন। স্বাভাবিকভাবে ভোররাতে হটাত করে এমন আগ্নিকান্ডের জেরে আতঙ্কিত এলাকাবাসী। এছাড়া এই অগ্নিকান্ডের জেরে আহত হয়েছেন বহু শ্রমিক, তাদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে সেখানে তাঁদের চিকিৎসা চলছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট