দুর্দান্ত সেঞ্চুরি করলেন দুই ওপেনার রোহিত শর্মা ও লোকেশ রাহুল।


বুধবার,১৮/১২/২০১৯
1001

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

বিশাখাপত্তনমঃ আজ শুরু থেকেই দুর্দান্ত ছন্দে দেখা গেল ভারতের দুই ওপেনারকে। সময়ের সাথে তাল মিলিয়ে ধীরে ধীরে এগিয়ে নিয়ে গেলেন তাঁদের ইনিংস। এছাড়া সিরিজের দ্বিতীয় ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরি করলেন ভারতের দুই ওপেনার। হিটম্যান এর রাজকীয় ইনিংস দেখে মুগ্ধ আজ গোটা ক্রিকেট বিশ্ব। রীতিমত ক্যারিবিয়ান বোলারদের শাসন করলেন তিনি। তাঁর চওড়া ব্যাটে ভর করে পাহাড় সমান রানের লক্ষ্যমাত্রা রাখল ভারত প্রতিপক্ষের সামনে।

 

অপরপ্রান্তে তাঁর সতীর্থ কে এল রাহুলের ব্যাট থেকে এদিন এলো আরও একটি সেঞ্চুরী। প্রথম উইকেটের জুটিতে রোহিত-রাহুল যোগ করেছিলেন ২২৭ রান।আজ রোহিতের ব্যাট থেকে এল ১৫৯ রান। অন্যদিকে কে এল রাহুলের ব্যাট থেকে এল ১০২ রান। রোহিত জাদু দেখল আজ ক্রিকেট প্রেমীরা। বিশাখাপত্তনমে এক রাজকীয় মেজাজে দেখা গেল তাকে।

 

রোহিতের ওয়ানডে কেরিয়ারের ২৮তম সেঞ্চুরি এল আজ  ১০৭ বলে, এছাড়া আজ তাঁর ইনিংসে সাজানো ছিল ১১টি চার ও দুটো ছয়। ক্যারিবিয়ান দের বিরুদ্ধে বিধংসী মেজাজে দেখা গেল ভারতের হিট ম্যানকে। এদিন তাঁর ব্যাট থেকে এল ১৫৯ রানের ঝকঝকে ইনিংস। রোহিত- কে এল রাহুলের জুটি ভারতকে আজ বড় রানের পথে এগিয়ে দেয়। জবাবে ব্যাট করতে নেমেছে ওয়েস্ট ইন্ডিজ।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট