CAA প্রতিবাদে পড়ুয়াদের মিছিল


শনিবার,২১/১২/২০১৯
411

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

কলকাতাঃ সিএএ প্রতিবাদে আজ বিক্ষোভ মিছিল, বহু পড়ুয়া আজকের মিছিলে অংশগ্রহন করেছে।। মিছিলে শামিল হয়েছেন বহু বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা। রাজ নৈতিক ব্যানার ছাড়া মিছিল পা মেলালেন পড়ুয়ারা। কলকাতা, যাদবপুর, প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা শামিল আজকের মিছিলে। সংশোধিত নাগরিকত্ব আইনের বিরোধীতায় কলকাতার রাজপথে এ বার ঢেউ তুললেন কলেজ-বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা।

 

অন্যদিকে বিজেপির  দফতর থেকে পাল্টা স্লোগান চলছে। আজ সংশোধিত নাগরিকত্ব আইনের বিরোধীতায় কলকাতার রাজপথে নামল পড়ুয়ারা।বিজেপির অফিসের দিকে যাওয়ার চেস্টা পড়ুয়াদের।  সূত্রের খবর বিজেপির দফতর থেকে পাল্টা স্লোগান চলছে। এই মুহুর্তে বিক্ষোভরত পড়ুয়ারা রাজপথে বিক্ষোভ প্রদর্শন করছে । মহাজাতি সদনে পড়ুয়ারা এই মুহুর্তে বিক্ষোভ দেখাচ্ছে পড়ুয়ারা।

 

একাধিক শিক্ষা প্রতিষ্ঠানে পড়ুয়ারা আজ পথে নেমেছে। সিএএ বিরোধিতায় আজও উত্তাল কলকাতা। ব্যারিকেড ভেঙ্গে এগোনর চেস্টা চলছে পড়ুয়াদের একাংশ। সূত্রের খবর কেস্টপুর থেকে পাল্টা মিছিল বার করেছে বিজেপি। ইতিমধ্যে বিজেপির অফিসের সামনে আজ মিছিল পৌছাতে উত্তেজনা ছড়ায়। হাজার হাজার ছাত্রছাত্রীরা মিছিলে আজ অংশ নিয়েছেন। পরিস্থিতি যাতে নিয়ন্ত্রণের বাইরে না যায়, সে কারণে পুলিশের কড়া নজরদারিও রয়েছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট