ফেস্টিভ মুডে শহরবাসী


রবিবার,২২/১২/২০১৯
445

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

কলকাতাঃ আজ রবিবার শহর জুড়ে শীতের মেজাজ। এক ধাক্কায় তাপ মাত্রার পারদ নেমেছে বেশ অনেকটাই। পাশাপাশি পাল্লা দিয়ে বেড়ে চলেছে উত্তরে হাওয়া  । আর এরই মধ্যে নলবন ফুড পার্কে বড়দিন উপলক্ষে শুক্রবার থেকেই শুরু হয়ে গিয়েছে বিশেষ খাওয়া-দাওয়ার ব্যবস্থা। নিগমের পক্ষ থেকেই জানানো হয়েছে, এই ব্যবস্থা থাকবে আগামী ৫ জানুয়ারি পর্যন্ত। ফেস্টিভ মুডে শহরবাসী। খাটি বাঙালীর রসনা তৃপ্তির জন্য নানা ধরনের আহারের ব্যাবস্থা করা হয়েছে।

 

উৎসবের মেজাজে শহরবাসী। বড়দিনের আগে এক বিশেষ খাওয়া দাওয়ার ব্যাবস্থা করা হয়েছে শহরতলিতে। বড় দিন উপলক্ষে গত শুক্রবার থেকে আট থেকে আশি ভিড় জমাচ্ছে নলবন ফুড পার্কে। রীতিমত ফেস্টিভ মুডে রাজ্যবাসী। বাঙালির রসনা তৃপ্তির জন্য এলাহি আয়োজন করেছে কর্তিপক্ষ। শুধু তাই নয় সাধারনের জন্য বিশেষ ধরনের আহারের ব্যাবস্থা করা হয়েছে।

 

যেমন সরষে ইলিশ থেকে শুরু করে ইলিশ ভাপা, চিংড়ির মালাইকারি, চিংড়ির কালিয়া প্রভৃতির সঙ্গে বড়দিনের কেক, কফি এবং রসগোল্লা দিয়ে প্রত্যেকটি থালি সাজানো হয়েছে নলবন ফুড পার্কে। রসিক বাঙালিদের জন্য বড়দিনের আগে এ যেন এক বড় সুখবর। এছাড়া প্রতিটি থালির দাম একেবারে মধ্যেবিত্তের সাধ্যের মধ্যে রাখা হয়েছে এমনটাই জানা যাচ্ছে।

 

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট