সিরিজ নির্নায়ক ম্যাচে ভারতের সামনে বিরাট রানের লক্ষ্যমাত্রা রাখল ক্যারিবিয়ানরা


রবিবার,২২/১২/২০১৯
658

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

কটকঃ আজ শুরু থেকেই দুর্দান্ত ছন্দে দেখা গিয়েছিল ক্যারিবিয়ান ব্যাটসম্যানদের। আর তাঁর সাথে পোলার্ড ঝড় ভারতীয় বোলারদের যাবতীয় সব হিসেব নিকেশ একেবারে ওলট পালট করে দিল। পাশাপাশি আজ ভারতীয় দলে দুটি পরিবর্তন হয়েছে দলে এসেছেন দুই নবাগত নবদীপ সাইনি এবং শার্দুল ঠাকুর। এদিন বাইশ গজে রীতিমত শাসন করলেন পোলার্ড বাহিনী। ওয়েস্ট ইন্ডিজের হয়ে লিউস ২১, শাই হোপ ৪২, হেটমায়ার ৩৭, রান করেন।

 

শেষ  দশ ওভারে ঝোড়ো ইনিংস খেলতে শুরু করেন পোলার্ড। তাঁর বিধ্বংসী ইনিংসে ভর করে বড় রানের দিকে এগিয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। একের পর এক ওভার বাউন্ডারি হাঁকিয়ে তিনি দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন।  তাঁর সাথে জুটি বেঁধে আক্রমনাত্মক ইনিংস খেলতে শুরু করেন নিকোলাস পুরান এদিন তাঁর ব্যাক্তিগত রান ৮৯। অল্পের জন্য সেঞ্চুরী হাত ছাড়া করলেন এই ক্যারিবিয়ান তারকা ক্রিকেটার। তাঁর ইনিংসে সাজানো ছিল ১০টি চার ও ৩টি ছক্কা।

 

শেষ পর্যন্ত নির্ধারিত ওভার শেষে ৩১৫/৫ শেষ হয় ওয়েস্ট ইন্ডিজের ইনিংস।ভারতীয় বোলারদের মধ্যে মহম্মদ সামি ১টি, নবদীপ সাইনি ২টি, রবীন্দ্র জাদেজা ১টি শার্দুল ঠাকুর ১টি করে উইকেট সংগ্রহ করেন।  ক্যারিবিয়ান ব্যাটসম্যানদের সামনে ভারতীয় বোলাররা সেইভাবে প্রতিরোধ গড়ে তুলতে পারেনি। ফলস্বরুপ বড় রানে পৌঁছে যায় প্রতিপক্ষ শিবির।

 

সিরিজ নির্নায়ক ম্যাচে আজকের ম্যাচ খুবই গুরুত্বপুর্ন দুই দলের কাছে। ক্যারিবিয়ান দলের অধিনায়ককে ফের একবার স্বমহিমায় দেখা গেল আজ। তাঁর বিধ্বংসী ব্যাটিং এর দাপটে বড় রানে পৌছাল তাঁর দল। ৫১ বলে ৭৪ রানের ঝোড়ো ইনিংস খেললেন তিনি এদিন।  পোলার্ড এর ব্যাটিং এর দাপটে বড় রানে পোঁছে যায় ওয়েস্ট ইন্ডিজ।জবাবে ব্যাট করতে নেমেছে কোহলি ব্রিগেড।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট