শহরে সান্তার আগমন


বুধবার,২৫/১২/২০১৯
777

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

কলকাতাঃ বড়দিন উপলক্ষে প্রতি বছর সেজে ওঠে পার্কস্ট্রিট এই বছর তাঁর ব্যাতিক্রম হয়নি। সন্ধ্যা নামতেই মায়াবী আলোতে সেজে উঠেছে চারিপাশ। সাথে উৎসব মুখর কলকাতা। সকাল থেকেই গির্জায় গির্জায় চলছে বিশেষ প্রার্থনা। শহরের আনাচে কানাচে ভেসে আসছে উৎসবের সুর। বড় দের পাশাপাশি ছোটরাও শামিল এই উৎসবে। বছর শেষে বড় দিনের প্রতীক্ষায় থাকে শহরবাসী। মনোরম পরিবেশ সাথে ঝলমলে আলোকসজ্জায় উৎসবের মেজাজে মেতে উঠেছে শহরবাসী।

 

পাশাপাশি বড়দিন উপলক্ষে অতিরিক্ত মেট্রো চলাচল করবে কলকাতায়, ২৩৬ টি মেট্রো আজ চলাচল করবে। সকাল হতেই চিড়িয়াখানায় আট থেকে আশি সকলে ভিড় জমিয়েছিলেন। বড়দিনে বড়মজা চিড়িয়াখানায়। শিশুদের অন্যতম পছন্দের জায়গা কলকাতার চিড়িয়াখানা। এই বছর চিড়িয়াখনায় অন্যতম আকর্ষন শিম্পাঞ্জী। তাঁর খেলা দেখতে বিশেষ ভাবে আগ্রহী শিশুরা।

 

এছাড়া বাঘের খাঁচার সামনে আজ ভীড় ছিল চোখে পড়ার মত। এছাড়া সেন্ট পল ক্যার্থেডাল আজ ভীড় ছিল বেশ অনেকটাই। যীশুর কাছে প্রার্থনা করে আজ দিনের শুরু করল শহরবাসী। পাশাপাশি আজ হাজির ছিলেন সেখানে বিদেশী ভক্তরাও। মোমবাতি জ্বালিয়ে চলছে প্রার্থনা, পাশাপাশি চলছে শুভেচ্ছা বিনিময়। উৎসাহী মানুষের ভিড় সকাল থেকেই গির্জায় গির্জায়।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট