ইকোনমিক রুরাল ডেভেলপমেন্ট সোসাইটি বোড়াল প্রকল্পের বর্ষপূর্তি অনুষ্ঠান


শুক্রবার,২৭/১২/২০১৯
602

ইকোনমিক রুরাল ডেভেলপমেন্ট সোসাইটি বোড়াল প্রকল্পের বর্ষপূর্তি অনুষ্ঠান ইকোনমিক রুরাল ডেভেলপমেন্ট সোসাইটি বোড়াল প্রকল্পের পরিচালনায় প্রতিবছরের মতো এবছরও ঋষি রাজনারায়ণ বসু ট্রাস্টির মাঠে অনুষ্ঠিত হলো Appreciation Award program। স্পন্সরশীপ কর্মসূচি বিগত 30 বছর ধরে নিরবিচ্ছিন্ন ভাবে চলছে শিক্ষা স্বাস্থ্য পুষ্টি শিশু সুরক্ষা সচেতনতা মূলক অনুষ্ঠান। এছাড়াও সারা বছরে বয়স ভিত্তিক মেয়েদের নানা ধরনের প্রশিক্ষণে যুক্ত করে তাদের জীবন মুখি দক্ষতা ও সামাজিক দায়বদ্ধতায় উন্নত করার লক্ষ্যে কাজ করে চলেছে এই সংস্থা।কর্মসূচির মূল লক্ষ্য কর্মসূচিতে যুক্ত থাকা ছেলেমেয়েদের স্বাবলম্বী রূপে গড়ে তোলা। আজকের এই অনুষ্ঠান বছরের শেষে বয়স ভিত্তিক বিভিন্ন কর্মসূচিতে যুক্ত স্পনসর ছেলে মেয়েদের হাতে শংসাপত্র তুলে দেওয়া হয়। পাশাপাশি তাদের মধ্যে সেরাদের পুরস্কৃত করা হয়।

তার সাথে বিভিন্ন কর্মসূচি সম্পর্কে পরিষ্কার ধারণা দেওয়া হয় যাতে আগামী দিনে ছেলে মেয়েদের কর্মসূচিতে নিজেদের নাম নথিভুক্ত করতে সুবিধা হয়। অনুষ্ঠান প্রাঙ্গণে এগারোটি স্টল ছিল যেখানে ছেলে মেয়েরা কর্মসূচি থেকে কি শিখলো তা নিখুঁত ভাবে তুলে ধরে। অনুষ্ঠান প্রাঙ্গণ নান্দনিক রূপে গড়ে তোলার পেছনে রয়েছে বোড়াল প্রকল্পের সি এফ দের জোটবদ্ধ অবদান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় বিধায়ক ফিরদৌসী বেগম,প্রখ‍্যাত শিক্ষক সুজিত ঘোষ এবং ইকোনমিক রুরাল ডেভেলপমেন্ট সোসাইটির প্রতিষ্ঠাতা সম্পাদক, সহায় ও চিল্ড্রেন ইন্টারনাশানাল তরফ থেকে বহু বিশিষ্ট মানুষ জন। অনুষ্ঠানে সাধারণ মানুষের উপচে পড়া ভিড় ছিল নজর কারার মত। এদিনের অনুষ্ঠানে বেশ কয়েকজন সাংবাদিককে সংবর্ধনা জানানো হয় সংগঠনের পক্ষ থেকে।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট