বাসের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল স্কুল পড়ুয়ার


বৃহস্পতিবার,০২/০১/২০২০
549

পশ্চিম মেদিনীপুর :– বাড়ি থেকে সাইকেলে করে স্কুল যাওয়ার পথে বাসের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল এক স্কুল ছাত্রে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের শালবনীর জয়পুরে সংলগ্ন মাছবিঁন্দা বাস স্টপেজের সামনে। মৃত ওই ছাত্রের নাম সঞ্জয় সাউ (১২), বাড়ি শালবনীর মাছবিঁন্দাতে। মৃত সঞ্জয় স্থানীয় জয়পুর হাই স্কুলের ছাত্র। ঘটনায় স্থানীয় বাসিন্দারা ক্ষোভে ফেটে পড়ে গোয়ালতোড় পিড়াকাটা রাজ্য সড়ক অবরুদ্ধ করে রাখে। ঘটনাস্থলে পুলিশের আধিকারিক সহ শালবনীর বিডিও।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গিয়েছে বৃহস্পতিবার সকাল দশটা নাগাদ নিজের বাড়ি থেকে সাইকেলে করে স্কুলে ষষ্ঠ শ্রেণীতে ভর্তি হতে যাচ্ছিল সঞ্জয়। মোরাম রাস্তা পেরিয়ে সবে পিচে সাইকেল নিয়ে উঠার সময় গোয়ালতোড় মেদিনীপুর রুটের জলেশ্বর ( রঙবেরঙ) নামে একটি যাত্রীবাহী বাস পিড়াকাটার দিক থেকে গোয়ালতোড়ের দিকে যাওয়ার সময় দ্রুত গতিতে ধাক্কা মেরে পালিয়ে যায়। ঘটনাস্থলেই প্রাণ হারায় ওই ছাত্র। এদিকে দুর্ঘটনার খবর পেয়েই গ্রামবাসীরা মৃতদেহ ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে। বিক্ষোভকারী দের বক্তব্য এই রাস্তাতে সারাদিনে অসংখ্য বালি গাড়ি, যাত্রীবাহী বাস সহ বিভিন্নধরনের যান চলাচল করে দ্রুত গতিতে। কিন্তু পুলিশের পক্ষ থেকে কোনো ট্রাফিকের ব্যাবস্থা নেই।

রাস্তায় বালি গাড়ির সহ অন্যান্য গাড়ির গতিবেগের দৌরাত্ম্য বন্ধ করে অবিলম্বে ট্রাফিক পুলিশ মোতায়েন করতে হবে। পাশাপাশি ঘাতক বাসটির মালিক কে নিয়ে এসে গ্রামবাসী দের সঙ্গে আলোচনায় বসাতে হবে। যদিও বাস মালিকের সঙ্গে পুলিশ যোগাযোগ করলেও মালিক পক্ষ ঘটনাস্থলে না আসায় মৃতদেহ পড়েই থাকে রাস্তায়। পুলিশ হস্তক্ষেপের পরেও অবরোধকারীরা অবরোধ চালিয়ে যাচ্ছেন মৃতদেহ ফেলে রেখেই।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট