JNU নিয়ে প্রতিক্রিয়া দিলেন রাজ্যের শিক্ষা মন্ত্রী


মঙ্গলবার,০৭/০১/২০২০
336

JNU এর ঘটনায় মমতা ব্যানার্জি বলেছেন আমিও প্রতিবাদ করেছি । BJP একটা নক্কার জনক কাজ করেছে, নিন্দনীয় কাজ করেছে। এদের কাজে আমাদের মাথা সারা বিশ্বের কাছে নিচু হয়ে গেছে। এর প্রতিবাদে bjp বিরোধী সমস্ত দল বিক্ষোভ দেখাচ্ছে। গত কাল এই নিয়ে ju এর সামনে কিছু ছাত্র বিক্ষোভ দেখাচ্ছিলো । তার সামনে bjp এর কিছু লোক চলে আসে । কিন্তু সেটা সামাল দিতে গিয়ে পুলিশ এর লাঠিচার্জ করে ঠিক করেনি। গত কালকের ঘটনায় আমরা বলছি পুলিশ যেটা করেছে কাল সেটা ঠিক করেনি ।

এটা খুব খারাপ হয়েছে। আমরা আবার ও বলছি যে পুলিশ বিশ্ববিদ্যালয়ের ব্যাপারে ঢুকুক আমরা চাইনা। রাজ্যপাল আবার কিছুক্ষন আগে jnu এর সাথে রাজ্যের পরিস্থিতি তুলনা করেছেন। আমি বারবার নিজেকে সংযত রাখছি। এর আগেও বলেছি রাজ্যপাল কোন পলিটিকাল লোক নয় উনি রাজ্যপাল । jnu তে যখন হলো তখন উনি কিছু টুইট করযেন না। পুলিশ কাল লাঠিচার্জ করে ঠিক করেনি। এটা সমর্থন করিনা। দিল্লির পুলিশ তো কেজরিওয়াল এর হাতে নয় তাই jnu এর ঘটনায় কোনও এরেস্ট হয়নি। bjp শাসিত রাজ্য রেপ করে খুন করে কেও শাস্তি পাচ্ছে না ,এরেস্ট হবে কি করে।

আগামী কাল বন্ধ মানিনা। অনেক হয়েছে ,সরকার কর্ম হীনতা চায় না। যে ইস্যু নিয়ে কাল বন্ধ করছে অনেক আগে মমতা ব্যানার্জি এর বিরোধিতা করেছে। বন্ধ শেষ অস্ত্র সেটাকে এত ব্যবহার করে ভোতা করে দিয়েছে। যে ইস্যু নিয়ে বন্ধ হচ্ছে আমরা অনেক আগে সেই ইস্যু নিয়ে আন্দোলন শুরু করেছি।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট