সারা রাজ্যে অসাধারণ ভাবে সফল বুধবারের দেশব্যাপী সাধারন ধর্মঘট


বুধবার,০৮/০১/২০২০
220


প্রত্যেক জেলায় ভোর থেকে রাস্তায় নেমে নেতৃত্ব কর্মী পিকেটিং করে সব বাধা মোকাবিলা করে ধর্মঘট সফল করেছেন। দাবি করলেন সিপুর রাজ্য সম্পাদক অনাদি সাহু। ধর্মঘট সফল করার জন্য রাজ্যবাসীকে অভিনন্দন জানান তিনি। শ্রমিক ভবনে দশটি কেন্দ্রীয় শ্রমিক সংগঠনের যৌথ সাংবাদিক সম্মেলনে অনাদি সাহু রাজ্যের মুখ্যমন্ত্রীর কড়া সমালোচনা করেন। তিনি বলেন, ধর্মঘট নিয়ে মু্খ্যমন্ত্রী যে ভাষায় কথা বলেছেন তা বিজেপিকেই উৎসাহিত করবে।

এদিনের ধর্মঘটে রাজ্যের বিভিন্ন এলাকায় গাড়ি ভাঙচুর থেকে বোমা উদ্ধার এমন বেশ কিছু ঘটনাও ঘটে। অবশ্য এধরনের কোন ঘটনারই দায় নিতে রাজি হননি সিটুর রাজ্য সম্পাদক সুভাষ মুখার্জী।
এদিনের সাংবাদিক সম্মেলনে ধর্মঘটী সংগঠনগুলির নেতারা দাবি করেন রাজ্যে শিল্পক্ষেত্রে সরকারি এবং বেসরকারি উভয় ক্ষেত্রেই ধর্মঘট সম্পূর্ণ সফল।

ধর্মঘটীরা বেশ কিছু জেলায় বাসে আগুন ও ভাঙচুরও চালায়। সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী এই ঘটনার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের উস্কানিকেই দায়ী করেন। এদিনের সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, ধর্মঘট ভাঙতে মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে হুঁশিয়ারি দিয়েছিলেন তার পরিপ্রেক্ষিতেই অনেকে উত্তেজিত হয়ে এমন ঘটনায় জড়িয়ে থাকতে পারে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট