ফাইনাল ম্যাচে রোহিতের দুর্দান্ত শতরান


রবিবার,১৯/০১/২০২০
373

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

আজকের ম্যাচে আরও একবার অজিদের বিরুদ্ধে স্বমহিমায় দেখা গেল ভারতীয় দলের অন্যতম সেরা ক্রিকেটার রোহিত শর্মাকে। আজকের ম্যাচে অজিদের বিরুদ্ধে ইতিমধ্যে অনবদ্য শতরান করলেন হিটম্যান। একের পর এক ওভার বাউন্ডারি মেরে তিনি আজ বুঝিয়ে দিলেন তিনি আজ ম্যাচ জেতার জন্যই মাঠে নেমেছেন। একের পর এক ওভার বাউন্ডারি আর দৃষ্টি নন্দন শট মুগ্ধ করেছে ক্রিকেট প্রেমীদের।

 

তাঁর আক্রমণাত্মক ইনিংসের জেরে ধীরে ধীরে লক্ষ্যপুরনের দিকে এগিয়ে যাচ্ছে ভারতীয় দল। এখনও পর্যন্ত তাঁর ব্যাক্তিগত রান ১১১ রান। ইতিমধ্যেই তিনি আটটি চার ও তিনটি ছয় মেরেছেন। সিরিজ নির্ণায়ক ম্যাচের আগে রোহিত শর্মাকে নিয়ে চিন্তা ছিল। তবে সেই চিন্তার কালো মেঘ সরিয়ে আজকের ম্যাচে উজ্জ্বল রোহিত। তাঁর চওড়া ব্যাটে ভর করে জয়ের স্বপ্ন দেখছে ভারতীয় দল।

 

তৃতীয় ওডিআই-তে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। তবে, ওপেনিং জুটি ফিঞ্চ- ওয়ার্নার বিশেষ সুবিধা করতে পারেননি। আজ সিরিজের নির্নায়ক ম্যাচে মুখোমুখি হয়েছে ভারত-অস্ট্রেলিয়া। আজ প্রথমে ব্যাট করে অস্ট্রেলিয়া বাহিনী ২৮৭ রান তোলে। আজ মেগা ফাইনাল ম্যাচে ভারতের জেতার জন্য ৫০ ওভারে ২৮৭ রান প্রয়োজন।

 

বেঙ্গালুরুর  তৃতীয় ওডিআই-তে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। তবে, ওপেনিং জুটি ফিঞ্চ- ওয়ার্নার বিশেষ সুবিধা করতে পারেননি।  রবিবারের ম্যাচ ঘিরে তাই প্রবল উত্তেজনা সৃষ্টি হয়েছে ক্রিকেট মহলে।  আজ কার দখলে থাকবে এই সিরিজ আজকের ম্যাচের পর তা নির্ধারিত হয়ে যাবে। তাই এক অসাধারন ম্যাচ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমীরা।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট